বিনোদন

আবারও একসাথে জেনেলিয়া- ইমরান খান

ডেস্ক রিপোর্টঃ জনপ্রিয় সিনেমা জানে তু ইয়া জানে নার হিট জুটি জেনেলিয়া ডি’সুজা এবং ইমরান খানকে সামাজিক মাধ্যমে পোস্ট করা একটি ফটোতে আবারো একসাথে দেখা গেছে। ভক্তরা তাদের দীর্ঘকাল পরে একসাথে দেখে খুশি হয়েছেন। তারা এই জুটিকে আবারও পর্দায় একসাথে দেখতে চান। প্রতিবেদন- হিন্দুস্তান টাইমস।

২০০৮ সালে নির্মিত এই সিনেমায় অদিতি চরিত্রে জেনেলিয়া ডি’সুজা এবং জে চরিত্রে ইমরান খান অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন আব্বাস টায়ারওয়ালা।
জেনেলিয়া ডি’সুজা এবং ইমরান খান কে আবারও একসাথে ছবিতে দেখে ভক্তরা নস্টালজিক হয়ে পড়েছেন। জানে তু ইয়া জানে না অভিনেতারা একসঙ্গে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন।

ছবিতে আমির খানের প্রোডাকশন হাউসে কাজ করা একজনের সাথে পোজ দেওয়ার সময় ইমরান এবং জেনেলিয়া হাসছিলেন। সাদা শার্টে জেনেলিয়াকে সুন্দর লাগছিল। বেইজ প্যান্টের সঙ্গে নীল রঙের টি-শার্ট পরেছিলেন ইমরান। পোস্টটিতে লেখা হয়েছে, এই দুজনের সাথে দেখা করা সর্বদা সুন্দর।

এদিকে ইমরান ও জেনেলিয়ার ছবি নিয়ে ইন্টারনেটে নেটিজেনদের মন্তব্যের ঝড় উঠেছে। ভক্তরা সবাই অভিনেতা-যুগলকে একসঙ্গে দেখতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, জানে তু আমার পরম প্রিয় সিনেমা। তারা আবার একসঙ্গে কাজ করলে আমি আসলে আমার চেয়ে বেশি জোরে চিৎকার করব।
আরেকজন লিখেছেন, অদিতিকে একই রকম লাগছে কিন্তু জয় বদলে গেছে।

অন্য একজন লিখেছেন, আমি মরে যাব। আমি তোমাকে বলছি আমি জানে তু ইয়া জানে না এর জন্য পাগল। আমি কান্নাকাটি করব যদি একটি সিক্যুয়েল কার্ডে থাকে।
আরেকজন ব্যক্তিও মন্তব্য করেছেন, আমি মনে করি এটি কেবল একটি পুনর্মিলন ছিল, তাকে একজন দুর্দান্ত বন্ধু বলে মনে হচ্ছে। এটি একটি নৈমিত্তিক মিলন বলে মনে হচ্ছে, এর বেশি কিছু নয়।

২০২৩ সালে জানে তু ইয়া জানে না সিনেমাটির মুক্তির ১৫ বছর পূর্ণ হয়েছে৷ স্মৃতির পথে হাঁটতে হাঁটতে জেনেলিয়া হিন্দুস্তান টাইমসকে বলেছেন , প্রত্যেকেই একটি সম্পর্কিত চলচ্চিত্র তৈরি করতে প্রস্তুত, তবে কিছু সংযোগ ব্যক্তিগত হয় ৷ জানে তু ইয়া জানে না এমন অনেক লোক এবং তরুণদের গল্প ছিল যারা এটাতে বাস করেছে বা অনুভব করেছে।

জেনেলিয়া আরও বলেছেন, ছবিটি প্রযোজনা করেছেন মনসুর খান, আমির খান, রিতেশ সিধওয়ানি। তখন অদিতি আমার খুব কাছের ছিল। তিনি একজন ফায়ারব্র্যান্ড ছিলেন যিনি তার আবেগের কথা বলেছিলেন। আমি অল্পবয়সী ছিলাম এবং কেবলমাত্র কোনও মেকআপ ছাড়াই গিয়েছিলাম, সমস্তটাই প্রাকৃতিক ছিল। সুতরাং এটা শুধু আমি ছিল। আজ আমি অদিতির থেকে আলাদা কারণ আমি কথা বলার আগে চিন্তা করি।

ছবিতে আরও অভিনয় করেছেন আয়াজ খান, রত্না পাঠক শাহ, আরবাজ খান, সোহেল খান, নাসিরুদ্দিন শাহ, প্রতীক বাব্বর এবং পরেশ রাওয়াল প্রমুখ। এটি ইমরান খানের চলচ্চিত্রে আত্মপ্রকাশকে আরো বেশি স্পষ্ট করেছে এবং এটি বলিউডের আইকনিক রোমান্টিক কমেডিগুলোর মধ্যে একটি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *