বিনোদন

ভক্তকে খুনের মামলায় জেলে কন্নড় সুপারস্টার

ডেস্ক রিপোর্টঃ ভারতের কন্নড় সিনেমার সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন দর্শন থুগুদিপা। এক ভক্তকে নৃশংসভাবে হত্যা মামলায় এই তারকা অভিনেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৯ জুন বেঙ্গালুরু শহরের এক নালা থেকে রেণুকা স্বামী নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। তার আগের দিন কর্ণাটকের চিত্রদুর্গার বাড়ি থেকে তুলে এনে রেণুকাকে নৃশংসভাবে হত্যা করে লাশ নালায় ফেলে খুনিরা। সিনেমার কাহিনিকেও হার মানানো এই হত্যা মামলার তদন্ত করতে গিয়ে অভিনেতা দর্শনের নাম আসে।

ভক্তকে নৃশংসভাবে হত্যা মামলায় দর্শন থুগুদিপাকে গ্রেপ্তার করেছে পুলিশ

রেণুকা এক ফার্মেসি কোম্পানিতে চাকরি করতেন। ৩৩ বছর বয়সী রেণুকা চিত্রনায়ক দর্শনের একজন পাঁড় ভক্ত ছিলেন।

গত ১২ জুন অভিনেতা দর্শনকে গ্রেপ্তার করে বেঙ্গালুরু পুলিশ। তাকে গ্রেপ্তারের খবর প্রকাশ্যে আসার পর রীতিমতো হইচই পড়ে যায়।

দর্শনের কথিত প্রেমিকা ও কন্নড় অভিনেত্রী পবিত্র গৌড়া

অভিনেতা দর্শন কেন ভক্তকে খুন করতে গেলেন? ঘুরেফিরে এই প্রশ্নই সামনে আসছে। পুলিশের ধারণা, দর্শনের কথিত প্রেমিকা ও কন্নড় অভিনেত্রী পবিত্র গৌড়াকে ইনস্টাগ্রামে আপত্তিকর বার্তা পাঠিয়েছেন রেণুকা। এ কারণে ক্ষুব্ধ হয়ে তাকে খুনের পরিকল্পনা করেন দর্শন!

এই হত্যা মামলায় এ পর্যন্ত অভিনেতা দর্শন, অভিনেত্রী পবিত্র গৌড়াসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে দর্শনসহ চারজনকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। হেফাজতের মেয়াদ শেষে আজ শনিবার বিকেলে আদালতে তোলা হবে তাঁকে। অভিযুক্ত ব্যক্তিদের বেঙ্গালুরু কেন্দ্রীয় কারাগারে পাঠানো হতে পারে।

দর্শন থুগুদিপা

অভিযোগের বিষয়ে দর্শন থুগুদিপার আইনজীবী রঙ্গনাথ রেড্ডি বিবিসিকে বলেন, ‘এটি একটি ভিত্তিহীন অভিযোগ। দর্শনের বিরুদ্ধে পুলিশের কাছে কোনো প্রমাণ নেই।’

৬০টির বেশি কন্নড় সিনেমায় অভিনয় করেছেন দর্শন। প্রতি সিনেমায় ২০০ থেকে ২৫০ মিলিয়ন রুপি পারিশ্রমিক নেন তিনি। কন্নড় সিনেমার একজন বড় তারকা হওয়ায় তার প্রচুর ভক্ত রয়েছে।

দর্শনের বিরুদ্ধে নির্যাতনের মামলা করেছিলেন স্ত্রী বিজয়ালক্ষ্মী

এর আগে ২০১১ সালে দর্শনের বিরুদ্ধে নির্যাতনের মামলা করেছিলেন স্ত্রী বিজয়ালক্ষ্মী। সেই মামলায় চার সপ্তাহ কারাগারে ছিলেন দর্শন। পরে স্ত্রী মামলা তুলে নেওয়ার পর ছাড়া পেয়েছিলেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *