খেলার খবর

আবারও ভুটানের বিপক্ষে দাপট দেখাল বাংলাদেশের মেয়েরা

ডেস্ক রিপোর্ট: তিন দিন আগে ভুটানের বিপক্ষে নিজেদের প্রথম প্রীতি ম্যাচে ৫-১ গোলের বড় জয় তুলে নিয়েছিল বাংলাদেশ নারী ফুটবল দল। আজ দ্বিতীয় প্রীতি ম্যাচে আবারও দাপট দেখাল বাংলার মেয়েরা। ভুটানকে আজ ৪-২ গোলে হারিয়েছে তারা।

টানা দ্বিতীয় জয় তুলে নেওয়ার ম্যাচে আজ শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলা দেখিয়েছে বাংলাদেশ। পরপর কয়েকটি আক্রমণের সুযোগ তৈরি করেও ভুটানের জালে বল প্রবেশ করাতে পারছিল না সাবিনা খাতুনের দল। তবে শুরুতে দুই গোল হজম করে ঘুরে দাঁড়িয়ে প্রত্যাবর্তনের গল্প লিখে দেখিয়েছে তারা।

১৪তম মিনিটে ম্যাচের প্রথম গোলটি আদায় করে ভুটান। প্রথম গোলের ধাক্কা সামলে ওঠার আগেই ২১তম মিনিটে দ্বিতীয়বার বাংলাদেশের জালে বল জড়ান লেহাজোম। তার নেওয়া শট মিলি আক্তারের হাত ছুঁয়ে গোলপোস্টে ঢুকে যায়।

তবে পিছিয়ে যেয়েও খেলার ধার মজবুত রাখে বাংলাদেশ। ৩৪তম মিনিটে অধিনায়ক সাবিনার গোলে ম্যাচে ব্যবধান কমায় তারা। তার মিনিট ছয়েক পর প্রথম ম্যাচে হ্যাট্ট্রিক করা সাগরিকা সমতায় ফেরান দলকে।

বিরতির পর নতুন উদ্যমে মাঠে নামে বাংলাদেশ। একের পর এক আক্রমণে দিশেহারা হয় ভুটানের রক্ষণভাগ। ৬২ ও ৮৬তম মিনিটে গোল করেন ঋতুপর্না চাকমা। এতে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে বাংলাদেশ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *