বিনোদন

দীপিকা-রণবীরের কোলে এলো প্রথম সন্তান

ডেস্ক রিপোর্টঃ অপেক্ষার অবসান। মা হলেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। চলতি বছর গোড়ার দিকে দীপিকা ও রণবীর ঘোষণা করেছিলেন, তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। দীপিকার বেবিবাম্প  প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল— কন্যা হবে না কি পুত্র! গতকাল রবিবার দীপিকা জন্ম দিলেন এক কন্যাসন্তানের।

সমাজিক যোগাযোগমাধ্যমে সন্তানের জন্মের খবর এখনও নিজেরা প্রকাশ করেননি তারকা দম্পতি।

শুক্রবার গণেশ চতুর্থী উপলক্ষে দীপিকা-রণবীরকে দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে। তার পরের দিনই হাসপাতালে দেখা যায় রণবীর ও দীপিকাকে। প্রথমে জানা গিয়েছিল, আগামী ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে দীপিকার প্রথম সন্তান। কিন্তু তার আগেই সন্তান এল দীপিকার কোলে। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে সন্তানের জন্ম দেন তারকা দম্পতি।

কিছু দিন আগেই মাতৃত্বকালীন ফটোশুটে ধরা দেন দীপিকা

কিছু দিন আগেই মাতৃত্বকালীন ফটোশুটে ধরা দেন দীপিকা। অভিনেত্রীর বেবিবাম্প প্রকাশ পায় সেই সব ছবিতে। লোকসভা নির্বাচনে ভোটদান পর্বের সময়ে জনসমক্ষে বেরিয়েছিলেন দীপিকা। সেই সময়ে নিন্দকেরা প্রশ্ন তোলেন, এই স্ফীতোদর কি আদৌ আসল? তাঁদের দাবি ছিল, অভিনেত্রীর এই স্ফীতোদর নকল। সেই দাবির স্পষ্ট জবাব দিয়ে দিলেন অভিনেত্রী।

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এর পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা।

কিছু দিন আগেই মাতৃত্বকালীন ফটোশুটে ধরা দেন রণবীর-দীপিকা

২০১৮-র ১৪ নভেম্বর ‘লেক কোমো’-তে রাজকীয় কায়দায় বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। দেশে ফিরে একাধিক প্রীতিভোজের আয়োজনও করেছিলেন তারকা জুটি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *