বিনোদন

অজয়-অক্ষয়-দীপিকা বনাম কার্তিক-মাধুরী-বিদ্যা

ডেস্ক রিপোর্টঃ চলতি বছরের দীপাবলিতে জমজমাট থাকবে বলিউড। অজয় দেবগনের ‘সিংহাম এগেইন’ এবং কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ৩’ মুক্তি পাবে একই সময়। দীপাবলি উপলক্ষে আগামী ১ নভেম্বর মুক্তি পাওয়ার কথা এই সিনেমা দুটির। ফলে ‘কপ ইউনিভার্স’ এবং ‘হরর কমেডি’র যুদ্ধে কে জেতে, সেটাই দেখতে আগ্রহ বাড়ছে দর্শকের।

তবে অজয় দেবগন ও সিংহামের মতো ফ্র্যাঞ্চাইজির সঙ্গে পেরে উঠবেন না, এমন ভাবনা জেঁকে বসেছে কার্তিক আরিয়ানের মনে। তাই অজয় ও রোহিত শেঠিকে অনুরোধ করেছিলেন কার্তিক যেন তাদের সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়া হয়। গুঞ্জন শোনা যাচ্ছিল যে কার্তিকের অনুরোধে নাকি রাজি হয়েছেন অজয়-রোহিত। ফলে দুই সপ্তাহ পিছিয়ে যাবে অজয় দেবগনের সিনেমার মুক্তি।

অর্থাৎ ১ নভেম্বর শুধু মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ৩’ এবং ১৫ নভেম্বর হাজির হবে ‘সিংহাম এগেইন।’

‘সিংহাম এগেইন’ ছবির পোস্টার

তবে এবার শোনা যাচ্ছে নতুন কথা। এসব শুধুই জল্পনা! কার্তিকের অনুরোধে রাজি হননি রোহিত শেঠি এবং অজয় দেবগন। ফলে ১ নভেম্বর বক্স অফিসে ‘ভুল ভুলাইয়া ৩’-এর সঙ্গে হাজির হবে ‘সিংহাম এগেইন’। বলতে গেলে মুখোমুখি লড়াইয়ে নামবে দুই সিনেমা।

এই লড়াইয়ে ‘সিংহাম এগেইন’ সিনেমাকেই এগিয়ে রাখছেন দর্শকরা। কারণ সিনেমাটিতে বড় বড় তারকার মেলা। অজয়ের সঙ্গে আরো থাকছেন অক্ষয় কুমার, রণবীর সিং, দীপিকা পাডুকোন, কারিনা কাপুর খান, টাইগার শ্রফ এবং জ্যাকি শ্রফের মতো তারকা। অন্যদিকে কার্তিকের সঙ্গে ভুল ভুলাইয়ার তৃতীয় কিস্তিতে থাকছেন মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, তৃপ্তি দিমরী, রাজপাল যাদবের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

‘ভুল ভুলাইয়া ৩’ ছবির পোস্টার

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *