খেলার খবর

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ট্রাক চালকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার ঘাটুরায় কুমিল্লা-সিলেট মহাসড়কে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শফিকুল ইসলাম (২৫) নামের এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। । 

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ঘাটুরা ২নং গ্যাস ফিল্ড সংলগ্ন পাম্পের সামনে এই ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গৌতম পাড়ার ধন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা বলেন, শুক্রবার বিকালে ঘাটুরার গৌতমপাড়ার কাসেম আলীর ছেলে জামানের সঙ্গে শফিকুল ইসলামের চাচাতো ভাই বাকপ্রতিবন্ধী আব্দুল্লাহ’র ফুটবল খেলা নিয়ে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে গ্রামের মুরুব্বিরা বিষয়টি মিমাংসা করে দেন। শনিবার সন্ধ্যায় শফিকুল ইসলাম ট্রাক নিয়ে ২নং গ্যাস ফিল্ড সংলগ্ন পাম্পের সামনে থামালে হঠাৎ শফিকুল ইসলামকে ঝাপটিয়ে ধরে জামান। এসময় তার ছোট ভাই রিয়াদ শফিকুল ইসলামের বুকের ডান পাশে ছুরিকাঘাতে করে গুরুত্বরভাবে আহত করে। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা শফিকুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসাইন বার্তা২৪.কমকে বলেন, শফিকুলকে ছুড়িকাঘাত করা হয়েছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারী জামান ও রিয়াদকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *