খেলার খবর

মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন গান বাংলা

ডেস্ক রিপোর্ট: ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইমা) ব্যবস্থাপনায় আয়োজিত ‘ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪’ আজ রোববার শেষ হয়েছে। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে গান বাংলা টিভি। রানার্স-আপ হয়েছে দীপ্ত টিভি।

রাজধানীর বনানীতে শহীদ জায়ান চৌধুরী খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনালে দীপ্ত টিভিকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গান বাংলা টিভি। এদিন দীপ্ত টিভি আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৫ রান করে। জবাবে ৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৯ রান করে জয় নিশ্চিত করে গান বাংলা। বল হাতে ৩ উইকেট ও ব্যাট হাতে ৩৫ রান করে ম্যাচসেরা হন গান বাংলার শাওন।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রবিউল ইসলাম মিলটন, গান বাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি, প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, চিত্রনায়ক জায়েদ খান ও নীরব হোসেন উপস্থিত ছিলেন।

এই আয়োজনে পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় ওয়ালটনের ভূয়সী প্রশংসা করেন তাপস। তিনি বলেন, ‘চ্যাম্পিয়ন হতে পেরে ভালো লাগছে। ধন্যবাদ দিবো আয়োজকদের। বিশেষ করে ধন্যবাদ দিবো ওয়ালটনকে। ওয়ালটন কেবল বাংলাদেশেই নয়, বিশ্বেও পরিচিত একটি নাম। বিশ্বের অনেক দেশে ওয়ালটনের পণ্য রফতানি হয়। ওয়ালটনের মতো একটি বড় প্রতিষ্ঠান এই আয়োজনে পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় তাদের অসংখ্য ধন্যবাদ জানাই। আশা করবো ভবিষ্যতেও এই ধরনের আয়োজনে ওয়ালটন পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিবে।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *