বিনোদন

শাকিব খানের আলোচিত ‘তুফান’-এ নাবিলা

ডেস্ক রিপোর্টঃ ঈদুল আযহা উপলক্ষে নির্মিত হতে যাচ্ছে বিগ বাজেটের সিনেমা ‘তুফান’। সুপারস্টার শাকিব খানের এই সিনেমার প্রযোজনার দায়িত্ব নিয়েছেন দেশের দুটি ও কলকাতার একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। এই ঘোষনা আসার পর থেকেই ভক্ত দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন নায়িকার নাম জানতে। ‘তুফান’ সিনেমায় শাকিব খানের সাথে কোন নায়িকাকে দেখা যাবে তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলেছে জল্পনা-কল্পনা। মিডিয়া ও নেটিজেনরা নানান সময় অনেক নায়িকার নাম ধারণা করেছেন।

রায়হান রাফির পরিচালনায় ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ, আলফা আই ও চরকি। গত বছর বিশাল এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা দেয়া হয় এই সিনেমার। তখন নায়কের নাম ঘোষণা হলেও জানানো হয়নি নায়িকার নাম। অবশেষে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকেই জানা গেল সঠিক তথ্য। এই ছবিতে প্রধান নারী চরিত্রে দেখা যাবে দুজন অভিনয়শিল্পীকে।

মাসুমা রহমান নাবিলা

তারমধ্যে একজন ‘আয়নাবাজি’খ্যাত মাসুমা রহমান নাবিলা। এই সিনেমা দিয়ে দর্শকের মনে দাগ কেটে ছিলেন নাবিলা। এই সিনেমার পর আর তেমন কোনো সিনেমায় তাকে দেখা না গেলেও দীর্ঘ বিরতি ভেঙে এবার ফিরছেন ‘তুফান’ দিয়ে।

নাবিলা বলেন, ‘এক রকমের আনন্দ তো কাজ করছেই। সেই সাথে এতো দিন পর বড় পর্দায় ফেরার একটা উত্তেজনাও আছে। এখন শ্যুটিং শেষ করে দর্শক পর্যন্ত পৌঁছানোর প্রক্রিয়া ভালোভাবে শেষ হলে তবেই আমরা স্বার্থক।’

মিমি চক্রবর্তী

ছবির আরেক নায়িকা কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। কাজটি নিয়ে তিনি বেশ উচ্ছসিত। মিমি বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়। কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।’

মিমি চক্রবর্তী

এ ব্যাপারে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের মন্তব্য প্রায় একই। তাদের ভাষ্য, মিমি দুই বাংলাতেই পরিচিত মুখ। সেই সাথে নাবিলার জন্যেও অন্যরকম ভালোবাসা দর্শকের রয়েছে। বড় পর্দায় শাকিব খানের সাথে নতুন এই দুই নায়িকা দুই বাংলার দর্শকের মধ্যে ঝড় তুলবে এরকম আমরা আশাবাদী।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *