খেলার খবর

সাতক্ষীরায় ভাইস চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডেস্ক রিপোর্ট: ‘মাদক ও অনলাইন জুয়া মুক্ত তালা গড়ি, খেলার মাঠে ফিরে আসি’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে সাতক্ষীরার তালা উপজেলার ভাইস চেয়ারম্যান কাপ ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। চরগ্রাম আদর্শ যুব সংঘের আয়োজনে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে চরগ্রাম কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় এ্যড. মুস্তফা লুৎফুল্লাহ বলেন, একমাত্র খেলাধুলাই পারে যুবসমাজকে অনলাইন জুয়া ও মাদকমুক্ত রাখতে। যে যুব সমাজ খেলাধুলায় বেশী আগ্রহী সে যুবসমাজ অন্যায় ও অপকর্মে জড়িত হয় কম। আমি বিশ্বাস করি খেলাধুলার মাধ্যমে এই অঞ্চলের যুব সমাজ সকল প্রকার অন্যায় অপকর্ম থেকে মুক্ত থাকবে এবং সরকারের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ ও সহযোগীতা করবে।

উদ্বোধনী খেলায় সাতক্ষীরার এ আর স্পোটিং ক্লাব ও খুলনার ডুমুরিয়া হাসানপুর সমাজকল্যাণ স্পোটিং ক্লাব অংশ নেয়। খেলায় সাতক্ষীরার এআর স্পোটিং ক্লাব ৩-০ গোলে খুলনার ডুমুরিয়া হাসানপুর সমাজকল্যাণ স্পোটিং ক্লাবকে পরাজিত করে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ি, খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) প্রনব ঘোষ বাবলু, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, নগরঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, তালা বাজার বণিক সমিতি সভাপতি কাজী মারুফ হোসের, সাধারণ সম্পাদক কাজী লিয়াকত হোসেন, ফুটবল টুর্নামেন্টের পরিচালক কমিটির সভাপতি সরদার তকিমুজ্জামান প্রমূখ।

খেলা পরিচালানা করেন মোঃ আসাদুল ইসলাম। সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেন, রাজু আহম্মেদ ও উত্তম কুমার বাছাড়। খেলায় ধারাভাষ্যকার ছিলেন শেখ জাহাঙ্গীর ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *