খেলার খবর

ইন্টারব্যাংক ফুটবল ফেস্টে চ্যাম্পিয়ন ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক

ডেস্ক রিপোর্ট: ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক পিএলসি ইন্টারব্যাংক ফুটবল ফেস্টে চ্যাম্পিয়ন হয়েছে ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক। রোববার রাতে নগরীর চান্দগাঁওয়ের ফরচুন স্পোর্টস অ্যারিনায় রুদ্ধশ্বাস লড়াইয়ে টাইব্রেকারে আল আরাফাহ ইসলামি ব্যাংককে হারায় তারা। নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৪-৩ ব্যবধানে ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের কাছে হার মানে আল আরাফাহ ইসলামি ব্যাংক।

ম্যাচ শেষে জয়ী দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও স্থানীয় সংসদ সদস্য আবদুচ ছালাম। এস টেক সলিউশন ও ফরচুন স্পোর্টস অ্যারিনার পরিচালক শাহাদাত সাইমুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও ব্যাংকার্স ক্লাব, চট্টগ্রামের সভাপতি আরিফ হোসেন খান।

এছাড়া অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক আব্দুল আহাদ, ব্যাংকার্স ক্লাব চট্টগ্রামের নির্বাহী পরিচালক মোহাম্মদ রোসাঙ্গীর, ব্যাংকার্স ক্লাব চট্টগ্রামের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, ব্যাংকার্স ক্লাব চট্টগ্রামের সহসভাপতি ও ব্র্যাক ব্যাংক, চট্টগ্রামের প্রধান কায়েস চৌধুরী, ব্যাংকার্স ক্লাব, চট্টগ্রামের সহ সাধারণ সম্পাদক ও সাউথইস্ট ব্যাংক চট্টগ্রামের আঞ্চলিক প্রধান মোহাম্মদ রাশেদুল আমিন, ক্রীড়া সম্পাদক ও সোশ্যাল ইসলামি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তৌফিকুল ইসলাম বাবু, আল আরাফা ইসলামি ব্যাংকের আঞ্চলিক প্রধান মোহাম্মদ আজম, ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের আঞ্চলিক প্রধান (দক্ষিণ) মোহাম্মদ হাফিজুর রহমান ও ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের (উত্তর) আঞ্চলিক প্রধান মোহাম্মদ কামাল উদ্দিন।

প্রতিযোগিতায় ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের মোহাম্মদ রাশেদ। প্লেয়ার অব দ্য টুর্নামেন্টও হন তিনি। আর গোল্ডেন গ্লাভস অব দ্য টুর্নামেন্ট হয়েছেন একই ব্যাংকের রাসেল।

গত বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় পাঁচদিনের এই টুর্নামেন্টে শুরু হয়। এতে ১৬টি ব্যাংকের ফুটবল দল অংশ নিয়েছিল। রোববার রাতে ফাইনালের মধ্যে দিয়ে শেষ হলো ৩১ ম্যাচের এই টুর্নামেন্ট।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *