খেলার খবর

শেষ মুহূর্তে ওয়ানডে স্কোয়াড ঘোষণা নিয়ে যা বললেন লঙ্কান কোচ

ডেস্ক রিপোর্ট: একদিন পরই ম্যাচ। অফিসিয়াল প্রেস কনফারেন্সও শেষ। অথচ শ্রীলঙ্কা তখনও তাদের স্কোয়াড ঘোষণা করেনি। যেটা শুনে প্রেস কনফারেন্সে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় লঙ্কান হেড কোচ ক্রিস সিলভারউডকে। অবশ্য বলেছেন, ‘আমার আসলে কোনো ধারণা নেই এই বিষয় নিয়ে। প্রেস রিলিজ দেওয়া তো আমার কাজ নয়। দুর্ভাগ্যজনকভাবে প্রশ্নটার উত্তরও তাই দিতে পারছি না।’

তবে স্কোয়াড ঘোষণা না হলেও খুব স্বাভাবিকভাবেই প্রধান কোচ স্কোয়াড ভালো ভাবেই জানতেন। যেটা ক্রিকেটেরই খুবই স্বাভাবিক একটা ব্যাপার। অবাক করেছে ম্যাচের আগের দিন শেষ বিকেলে শ্রীলঙ্কার দল ঘোষণা। 

হয়তোবা মাইন্ড গেমই খেলতে চেয়েছে লংকানরা। এই যেমন স্কোয়াডে নেই টি-টোয়েন্টি সিরিজ জয়ের নায়ক এবং হ্যাটট্রিক ম্যান নুয়ান তুষারা। সিলেটে সবশেষ ইনিংসে এই বোলার নিয়েছিলেন পাঁচ উইকেট। 

সবমিলিয়ে শ্রীলঙ্কা বাংলাদেশ ম্যাচ মানেই মাঠ এবং মাঠের বাইরের অন্যরকম উত্তেজনা। ক্রিকেটারাই এর মাত্রা বাড়িয়ে দিয়েছেন বেশ। কখনো নাগিন ড্যান্স; কখনও টাইমড আউট সেলিব্রেশন। যেগুলো বেশ উপভোগ করছেন লংকান কোচও।

‘এই দ্বৈরথ অবশ্যই খুব ভালো। আমাদের ভালো প্রতিদ্বন্দ্বিতা প্রয়োজন এবং টি-টোয়েন্টিতে আমরা দুটি ভালো দলের লড়াই-ই দেখেছি। ওয়ানডে সিরিজেও আমি ঠিক সেটাই চাইব। আমরা চাই কিছু ভালো ক্রিকেট খেলা হোক এবং আমার মনে হয় দুই দলই তা চায়’- যোগ করেন সিলভারউড।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *