সারাদেশ

ফেনীতে বিএনপির মিছিল থেকে পেট্রোলবোমা নিক্ষেপ

ডেস্ক রিপোর্ট: সিলেট জেলা, মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের ২৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবারে (৪নভেম্বর) রাতে বিএনপির সহ দপ্তর সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার দাবি জানিয়ে বলেন, সরকারের পদত্যাগের একদফা দাবিতে
রোববার সকাল ৬টা থেকে সিলেটে সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালন করার জন্য সিলেট জেলা বিএনপি, সকল উপজেলা ও পৌর বিএনপি ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীসহ সিলেটবাসীর প্রতি আহবান জানান।

পাশাপাশি বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতা সিদ্দিকি, সিদ্দিকুর রহমান পাপলু, কুহিনুর আহমেদ, মাহবুবুল হক চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, এড মোমিনুল ইসলাম মোমিন, লোকমান আহমেদ, ইসমাইল হোসেন সেলিম, মনিরুল ইসলাম তুরন, শাকিল মোর্শেদ, মকসুদ আহমেদ, আফসর খান, আরাফাত চৌধুরী জাকি, ফজলে রাব্বী চৌধুরী আফসান, সুদীপ জ্যোতি এষ, দেলোয়ার হোসেন দিনার, সুহেল ইবনে রাজা, আব্দুস সালাম টিপু, তোফায়েল আহমদ, আজিজ খান সজিব, শাহ মোফাজ্জল মূর্শেদ, রায়হান ইসলাম, আশিকুর রহমান তারেক, ইমরান হোসেন সহ সকল নেতাকর্মীদের উপর দায়ের করা ষড়যন্ত্রমূল মিথ্যা মামলা অভিলম্বে প্রত্যাহার করে চলনান গণতান্ত্রিক আন্দোলনে এ পর্যন্ত গ্রেফতারকৃত ২৫ জন নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবী করেন দলটির জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান চৌধুরী।

এব্যাপারে জেলা বিএনপির নেতৃবৃন্দ বলেন, ফ্যাসিবাদের হাত থেকে দেশকে বাঁচতে, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় এবং সরকারের পদত্যাগের একদফা দাবিতে ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি সর্বাত্মক ভাবে পালন করার কোন বিকল্প নেই। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ আওয়ামী দুঃশাসনে এমনিতেই সারাদেশের ন্যায় সিলেটবাসী ভালো নেই। দীর্ঘ সময় থেকে চলতে থাকা জুলুম-নির্যাতন থেকে বাঁচতে নিজেরা কষ্ট সহ্য করে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *