বিনোদন

ফের অপারেশন টেবিলে অমিতাভ বচ্চন

ডেস্ক রিপোর্টঃ কদিন আগেই বেশ ধুমধাম করে কৌন বনেগা কৌড়পতির সেটে ৮১তম জন্মদিন পালন করলেন। একাধিক চোট, সারীরিক সমস্যা নিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন পুরো উদ্যমে এখনও। হঠাৎ খবর পাওয়া যাচ্ছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে।

জানা যাচ্ছে, বলিউড সুপারস্টারের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৬টায় মুম্বইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতাল সূত্রে খবর, কড়া নিরাপত্তার মধ্যে সকালে বিগ বিকে হাসপাতালে আনা হয়। তবে হার্টে নয়, পায়ে করা হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি।

ভক্তদের এমন ভালোবাসায় বরাবরই সিক্ত অমিতাভ বচ্চন

আজ একটি টুইটও করেন অমিতাভ। যেখানে লেখা ছিল, ‘আপনাদের প্রতি সর্বদা কৃতজ্ঞ।’ অস্ত্রোপচারের পর হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বলে তার টুইট থেকে অনুমান করা হচ্ছে।

এরপর আইএসপিএল’র মুম্বই টিমের একটি ভিডিয়োও টুইটারে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘চোখ খুলে দেখে নিন, কান খুলে শুনে নিন/ আমাদের মুম্বইয়েরই হবে জয়জয়কার, এটা এবার মেনে নিন।’

আইএসপিএল’র মুম্বই টিমের বিজ্ঞাপনে অমিতাভের সঙ্গে হৃতিক, অক্ষয় ও সুরিয়া

২০২৩ সালের মার্চ মাসে হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’-র শ্যুটিং এ পাঁজরের কার্টিলেজ ভাঙেন অমিতাভ। সেই সময় টানা কয়েক মাস ছিলেন তিনি বেড রেস্টে। চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন।

এর আগে ২০২২ সালে দীপাবলির ঠিক আগে অমিতাভ জানিয়েছিলেন, পায়ের রগ কেটে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। কেবিসির সেটে ঘটেছিল সেই দুর্ঘটনা। সেই সময় তাকে হাসপাতালেও যেতে হয়েছিল, যেখানে ডাক্তাররা ক্ষতস্থান সেলাই করে দেয়।

তার আগে ২০২০ সালে টুইট করে বিগ বি জানিয়েছিলেন যে, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। তার ছেলে অভিষেকও ও বউমা ঐশ্বর্যও পজিটিভ ছিল। চিকিৎসার জন্য দুই মাস হাসপাতালে ভর্তি ছিলেন বিগ বি। এর পরে, ২০২২ সালে আরও একবার অমিতাভ কোভিডে আক্রান্ত হন। ২০১২ সালে অমিতাভের লিভারের ৭৫ শতাংশ অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করা হয়েছিল। তবে এত শারীরিক সমস্যা, চোট নিয়েও, ৮১ বছর বয়সে নিত্যদিন কাজে ডুবে থাকেন তিনি।

কৌন বনেগা কৌড়পতির সেটে অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনকে এরপর দেখা যাবে কল্কি ২৮৯৮ এডি-তে। এছাড়াও দীপিকা পাড়ুকোনের ইন্টার্ন-এ রয়েছেন তিনি। আপাতত দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে বর্ষীয়ান অভিনেতার। আরও অনেক কটা জন্মদিনে তার বাংলোর সামনে হাজির হয়ে তাকে শুভেচ্ছা-ভালোবসায়া ভরাতে চান তার ভক্তরা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *