কালাই

কালাইয়ের বিএনপি নেতা খসরু অসুস্থ, দোয়া কামনা

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের কালাই উপজেলার জাতীয়তাবাদী কৃষক দলের সাবেক সভাপতি ও মাত্রাই ইউনিয়ন বিএনপির আহবায়ক মো.আতাউর রহমান তালুকদার খসরু হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের কার্ডিওলজি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তার পরিবার ও জয়পুরহাট জেলা বিএনপির পক্ষ থেকে তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

পরিবার ও স্থানীয় দলীয় সূত্রে জানা গেছে, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগ মুক্তি কামনার দোয়া অনুষ্ঠান করার জন্য কয়েক দিন থেকে সারাদিন উপজেলার মাত্রাই ইউনিয়নের বিভিন্ন স্থানে বিএনপি নেতা-কর্মীদের দাওয়াত দিচ্ছেন মো.আতাউর রহমান তালুকদার খসরু। এর ধারাবাহিকতায় গত ১০ তারিখে সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে উপজেলার মাত্রাই ইউনিয়নের বলি-শিবসমুদ্র বিএনপি বিপুলসংখ্যক নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠানের দাওয়াতের বিষয়ে কথা বলতেই হঠাৎ রক্তচাপ বেড়ে গেলে তিনি সেখানে গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় নেতাকর্মীরা সেখানে থেকে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ভর্ভি করানো হলে। সেখানকার কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করেন। বর্তমান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে মো.আতাউর রহমান তালুকদার খসরু অসুস্থতার কথা ছড়িয়ে পড়লে রাজশাহী বিভাগের বিএনপি সহ- সাংগঠনিক সম্পাদক মো. ওবায়দুর রহমান চন্দন, জয়পুরহাট জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, কালাই উপজেলা শাখা বিএনপি’র আহ্বায়ক মো. ইব্রাহীম হোসেন, কালাই উপজেলা শাখা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মৌদুদ আলমসহ উপজেলা ও জেলা বিএনপি, জিয়া পরিষদ, যুবদল, ছাত্রদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল, মহিলাদল নেতাকর্মীরা শজিমেক হাসপাতালে তাকে দেখতে যান। এছাড়ও দেশের বিভিন্ন জায়গা থেকেও মোবাইল ফোনে বিএনপি নেতাকর্মী এবং আত্মীয়স্বজনরা তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

অসুস্থ আতাউর রহমানের ছেলে যুবদল নেতা মো. আতিকুর রহমান তালুকদার বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগ মুক্তি কামনার দোয়া অনুষ্ঠান করার লক্ষ্যে উপজেলার মাত্রাই ইউনিয়েনের বিএনপি নেতা-কর্মীদের দাওয়াত দিতে গিয়ে বাবা অসুস্থ হন। বর্তমান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। আমার বাবা’র সুস্থতার জন্য বিএনপি নেতা-কর্মীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করছি। সেই সঙ্গে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থ, তিনি যাতে সুস্থ হয়ে ওঠেন এ প্রার্থনা করছি। মহান আল্লাহ তায়ালা যেন খুব তাড়াতাড়ি তাদেরকে সুস্থ করে দেন।

স্টাফ-রিপোর্টার/ডেইলি জয়পুরহাট

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *