বিনোদন

র‌্যাপার নোরা ফাতেহি

ডেস্ক রিপোর্টঃ শোবিজের বিভিন্ন শাখায় নিজেকে মেলে ধরছেন মরক্কো থেকে এসে বলিউডে তারকাখ্যতি পাওয়া নোরা ফাতেহি। শুরুটা করেছিলেন নৃত্যশিল্পী হিসেবে। বলিউডের বেশ কয়েকটি সুপারহিট আইটেম গানে নেচে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। এরপর আসেন অভিনয়ে। বিভিন্ন রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবেও দেখা গেছে তাকে। পাশাপাশি শুরু করেন সংগীতের কাজও। ইতোমধ্যে তার সলো গান প্রকাশ হয়েছে। শুধু তাই নয়, বিখ্যাত গান প্রকাশনা প্রতিষ্ঠান ওয়ার্নার মিউজিক গ্রুপের সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আবারও নতুন চমক নিয়ে হাজির নোরা। এবার তিনি র‌্যাপার। মুক্তি প্রতীক্ষিত ‘ম্যাডগাঁও এক্সপ্রেস’ ছবিতে তিনি র‌্যাপ গান গেয়েছেন। যেটার শিরোনাম ‘হু ইজ ইউর মাম্মি’। গানে নোরার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন স্রুষ্টি তাওয়াড়ে ও সমীর উদ্দিন।

নোরা ফাতেহি /  ছবি : ফেসবুক

প্রথম র‌্যাপেই দারুণভাবে উতরে গেছেন নোরা। যেটার প্রশংসা মিলছে শ্রোতাদের কাছ থেকে। বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, পশ্চিমা বিশ্বে অভিনেত্রীদের গায়িকা ও মিউজিশিয়ান হওয়ার বিষয়টি সচরাচর দেখা যায়। তবে উপমহাদেশে এমনটা বিরল। সেই অনন্য কাজটিই করে দেখাচ্ছেন নোরা। একসঙ্গে নাচ, গান, অভিনয়ে মাতিয়ে যাচ্ছেন তিনি। সত্যিকার অর্থে তিনি একজন ‘অলরাউন্ডার’।

নোরা ফাতেহি /  ছবি : ফেসবুক

‘ম্যাডগাঁও এক্সপ্রেস’ ছবিটি নির্মাণ করেছেন কুনাল কেমু। প্রযোজনায় এক্সেল মুভিজ। এই ছবির অভিনয়েও আছেন নোরা ফাতেহি। এছাড়াও অভিনয় করেছেন দিব্যেন্দু, প্রতীক গান্ধী, অবিনাশ তিওয়ারি, উপেন্দ্র লিমায়ি, ছায়া কদম প্রমুখ।

ছবিটির ট্রেলারে দেখা গেছে, তিন বন্ধু পরিবারকে না জানিয়ে পর্যটন নগরী গোয়ায় যায়। সেখানে আনন্দ-উল্লাসে মেতে ওঠে তারা। কিন্তু হঠাৎ এক মাদক কাণ্ডে জড়িয়ে পড়ে। বন্ধুত্ব, হাস্যরস, অ্যাকশন সবই সমান্তরালে জায়গা করে নিয়েছে ছবিটির গল্পে।

নোরা ফাতেহি /  ছবি : ফেসবুক

প্রসঙ্গত, গেলো বছরের ২৩ জুন নোরা ফাতেহি তার প্রথম একক মিউজিক ভিডিও প্রকাশ করেন। নিজের প্রযোজনায় বানানো সেই গানের শিরোনাম ‘সেক্সি ইন মাই ড্রেস’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *