খেলার খবর

অসুস্থতা প্রসঙ্গে অমিতাভ বচ্চনের উত্তর, ‘ভুয়া খবর’

ডেস্ক রিপোর্ট: গত কয়েকদিন ধরেই ভারতীয় সহ বিভিন্ন গণমাধ্যমে খবর ছড়াচ্ছে অমিতাভ বচ্চন অসুস্থ। বর্তমানে তার অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়েছে। তবে সসদ্য তথ্য মিললো, তার অসুস্থ হওয়ার খবর সত্য নয়।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর ছড়ায় যে অমিতাভ বচ্চন অসুস্থ। তাকে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শুক্রবার(১৫ মার্চ ২০২৪) এই তথ্যকে ভুয়া বললেন, বলিউডের ফার্স্ট ডন নিজেই।

শুক্রবার আইএসপিএল-এর ম্যাচ দেখতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। কোলকাতা বনাম মুম্বাইয়ের ম্যাচটি চলছিল দাদুজি কোন্ডাদেব স্টেডিয়ামে। সেখানে এক সাংবাদিক তার স্বাস্থ্য কেমন- তা জানতে চায় এবং নিজের যত্ন নিতে বলেন। উত্তরে বলিউডের বিগ বি বলেন তিনি ভালো আছেন। এর সাথেই তিনি খবরটি বানোয়াট হওয়ার কথাও বলেন।

তাছাড়া, নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আইএসপিএল ম্যাচেচ যাওয়ার অভিজ্ঞতার প্রকাশ করেন তিনি। ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। বসেছেন ক্রিকেট লিজেন্ড শচিন টেন্ডুলকারের পাশে। ক্রিকেট সম্পর্কে শচিনের অগাধ জ্ঞানের প্রশংসাও করেছেন তিনি।      

খেলায় তার টিম েভালো না খেলায় দুঃখ প্রকাশ করেছেন বিগ বি। পরবর্তীতে আরও ভালো খেলার প্রত্যাশা রাখেন। খেলোয়অড়দের সাথে ছেলে অভিসেকের দেখা করার প্রশংসাও করেন তিনি। শুক্রবার মাঝরাত ২ টায়( শনিবার- ১৬ মার্চ, ২০২৪) তিনি ম্যাচের ব্লগও শেয়ার করেন। ম্যাচের সময় বাইরে অনেক ভিড় থাকার বিপত্তিতে পড়তে হয়েছিল অমিতাভ এবং অভিষেক কে। সেই তথ্যওে উল্লেখ করেছেন অমিতাভ বচ্চন।

 

তথ্যসূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *