বিনোদন

শ্যুটিং সেটে পরিচালক হিসেবে কেমন আরিয়ান খান?

ডেস্ক রিপোর্টঃ বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। অন্য স্টার কিডদের থেকে একবারে আলাদা। অনেকটা প্রচার বিমুখ। ক্যামেরার সামনে সাধারণত যেতে চান না। অনেকেই বলে থাকেন একটু অহঙ্কারী তিনি।

সম্প্রতি বিনোদনের জগতে পা রেখেছেন আরিয়ান খান। তবে বাবার মতো অভিনয়ে নয়, পরিচালক হিসেবে। ইতিমধ্যে নিজের প্রথম ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এর শুটিং শুরু করেছেন। কিন্তু শ্যুটিং-এ পরিচালক হিসেবে কেমন আরিয়ান?

সংশ্লিষ্টরা জানান, শাহরুখ-পুত্র বলে বাড়তি কোনও অহঙ্কার নেই আরিয়ানের। অনেকটা বাবার মতো অমায়িক।

তারা জানান, শাহরুখপুত্র বলে বাড়তি কোনো অহংকার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তার কাছে। আরিয়ান সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। কয়েকদিন আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না। তখন পুরোনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন। বিন্দুমাত্র অহঙ্কার নেই আরিয়ানের মধ্যে।

এদিকে ছেলের প্রথম সিরিজের প্রযোজনার দায়িত্ব নিয়েছেন বাবা। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ থেকেই তৈরি হচ্ছে এই সিরিজ। গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারে লেখা সিরিজের চিত্রনাট্য। ছয়টি পর্বের এই সিরিজের শুটিং শেষের দিকে। এই সিরিজেই ক্যামিও করছেন রণবীর সিং ও শাহরুখ খান। যদিও এ নিয়ে চুপচাপ পরিচালক আরিয়ান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *