কালাই

কালাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের কালাইয়ে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রবিবার  সকাল থেকে কালাই উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করে। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় সকাল ১০টায়  উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত। 

পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা,  কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও সাবানা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফয়সল নাহিদ পবিত্র, উপজেলা কৃষি কর্মকর্তা অরুন চন্দ্র রায়, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হাসান আলী, কালাই থানার ওসি ওয়াসিম আল বারী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম, কালাই সরকারি মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুল আজিজ, জেলা পরিষদের সদস্য রত্না রশিদ, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মাহমুদুল হাসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমিন, বীর মুক্তিযোদ্ধা বাবু মুনীশ চৌধুরী প্রমুখ।

পরে শিশুদের মধ্যে কুইজ, রচনা, বিতর্ক ও চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃতিসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আব্দুন নুর নাহিদ।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *