খেলার খবর

যুক্তরাষ্ট্রে দুটি প্রীতি ম্যাচে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা 

ডেস্ক রিপোর্ট: কনক্যাকাফ চ্যাম্পিয়নশিপে গত বুধবার ন্যাশভিলের বিপক্ষে  ইন্টার মায়ামির ৩-১ গোলের জয়ের ম্যাচের ৫০তম মিনিটে হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ ছাড়েন লিওনেল মেসি। মাঠ ছাড়ার আগে জোড়া গোলে এগিয়ে থাকা মায়ামির হয়ে একটি অ্যাসিস্ট ও একটি গোল করেছিলেন ফুটবল বিশ্বের অন্যতম এই মহাতারকা। সেই ম্যাচে পাওয়া চোটে শঙ্কা জেগেছিল চলতি মাসে যুক্তরাষ্ট্রে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচে মেসির মাঠে নামা নিয়ে। শেষ পর্যন্ত সেই শঙ্কায় হলো সত্যি। এল সালভাদর ও কোস্টা রিকার বিপক্ষে আসন্ন ম্যাচ দুটিকে খেলবেন না এই বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা। 

ন্যাশভিলের বিপক্ষে ম্যাচের পর গত শনিবার মায়ামির হয়ে লিগ ম্যাচে ডিসি ইউনাইটেডের বিপক্ষে খেলেননি মেসির। এবার জাতীয় দলের হয়েও বাকি দুই ম্যাচে দেখা মিলবে না মেসির। 

গতকাল (সোমবার) নিজেকের এক্স অ্যাকাউন্টে চোটে মেসির সামনের ম্যাচ দুটিতে না থাকা নিশ্চিত করে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন। অবশ্য মেসির চোট ব্যাখ্যায় সেটিকে গুরুতর কিছু বলেনি তারা। এদিকে ইএসপিএন আর্জেন্টিনার সূত্রমতে, মাঠে না নামলেও দলের সঙ্গে থাকতে পারেন মেসি। 

আগামী ২৩ মার্চ কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে এল সালভাদরের বিপক্ষে নামবে লিওনেল স্কালোনির দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬টায়। পরে আগামী ২৭ মার্চ কোস্টা লিকার বিপক্ষে খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *