বিনোদন

শাশুড়ির ভীষণ পছন্দ ক্যাটরিনা

ডেস্ক রিপোর্টঃ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে বিয়ের পর কেমন হয়েছে ভিকি কৌশলের জীবন? সম্প্রতি এক সাক্ষাৎকারে সে বিষয়েই মুখ খুলেছেন অভিনেতা। ভিকি জানিয়েছেন, তারা পরস্পরের প্রশংসা করেন, পাশে থাকার চেষ্টা করেন। যে কারণে দু’জনের মধ্যে গভীর বন্ধন তৈরি হয়েছে।

সবজি খেতে পছন্দ করেন না ভিকি কৌশল। এ নিয়ে অভিনেতার মায়ের আফসোসের শেষ নেই। তবে ব্যতিক্রম ক্যাটরিনা। প্রায় সব ধরনের সবজিই পছন্দ করেন ক্যাটরিনা। আর তাই পুত্রবধূকে নিয়ে বেজায় খুশি শাশুড়ি। সম্প্রতি দুজনের খাদ্যাভ্যাস নিয়ে কথা বলেছেন ভিকি কৌশল।

ভিকি বলেন, ‘ক্যাটরিনা আমার চেয়ে বেশি ভেজিটেরিয়ান। ও সাধারণ খাবার পছন্দ করে। আমার মা খুব খুশি হন ও বাসায় থাকলে। কারণ তিনি আমাদের দুই ভাইকে লাউ ও ঝিঙে খাওয়াতে পারেননি। এখন তার পুত্রবধূ এগুলো প্রতিদিন খায়।’

অভিনেতা জানিয়েছেন তিনি রাঁধতে পারেন না। শুধু চা এবং ডিম ভাজতে পারেন। সেটাও শিখেছেন লকডাউনে। তবে তার ছোট ভাই কম-বেশি সবই রাঁধতে পারে।

ভিকি আরও জানান, ক্যাটরিনা প্যানকেক পছন্দ করেন। আর ভিকি পছন্দ করেন ছোলা ভাটুরে। ভিকি জানান, অন্য আর সব সাধারণ দম্পতির মতোই জীবন যাপন করেন তারা। শুধু পেশার খাতিরে লাইমলাইটে থাকা হয় তাদের।
প্রসঙ্গত, ২০২১ সালে রাজস্থানে চার হাত এক হয়েছিল ভিকি-ক্যাটরিনা। আগামীতে ‘ছাবা’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। অন্যদিকে ক্যাটরিনাকে সবশেষ দেখা গেছে টাইগার থ্রি সিনেমায়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *