বিনোদন

করণের পার্টিতে কি করা যাবে না?

ডেস্ক রিপোর্টঃ বলিউডের জনপ্রিয় পরিচালক এবং প্রযোজক করণ জোহর। ‘কফি উইথ করণ’-নামে একটি শো হোস্ট করেন তিনি। সদ্য রানা ডাগ্গুবাটির সঙ্গে ব়্যাপিড ফায়ার রাউন্ডে যোগ দেন করণ। সেখানে মজার খেলায় মেতে উঠতে দেখা যায় তাকে।

ওই অনুষ্ঠানে মজা করে রানা বলেন, আমি তোমাকে বিভিন্ন প্ল্যাটফর্মে টাকা উপার্জন করতে দেখেছি, আমিও ভাবছি তোমার ওই খেলার অংশ হব।

এরপরই ব়্যাপিড ফায়ার রাউন্ড শুরু করেন রানা। করণকে প্রশ্ন করেন, কোন ছাত্রকে তিনি সব থেকে বেশি ভালোবাসেন- আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা? সঙ্গে সঙ্গে করণের জবাব, ‘আমি আলিয়ার নামই নেব। কারণ এতে সাবধানতা বজায় থাকবে’।

এরপরই রানা প্রশ্ন করেন, নিজের থেকে কার ফ্য়াশন বেশি পছন্দ করণে? রণবীর সিংয়ের নাম নেন পরিচালক-প্রযোজক। বলেন, ‘আমার থেকে বেশি ভালো ফ্য়াশন সেন্স রণবীর সিংয়ের, যখনই ও নিজের পোশাক পরে’। তবে সবথেকে মজার প্রশ্ন হলো, কোন জিনিসটা করণ জোহরের পার্টিতে অ্যালাউ নেই? সঙ্গে সঙ্গে করণের জবাব, ‘ভিডিও করা’। করণ রানাকে তাঁর নিজের চ্যাট শো হোস্ট করারও পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার আমাজন প্রাইম ভিডিয়ো হিন্দি, তামিল এবং তেলুগুর ছাড়াও মোট ২৯টি ভারতীয় ভাষায় তাদের শোয়ের কথা ঘোষণা করেন। সেখানে ঘোষণা করা হল একাধিক নতুন অনুষ্ঠানের নাম। সেই সঙ্গে প্রকাশ্যে এসেছে একাধিক সফল সিরিজের নয়া সিজনের কথাও। আগামী ২১ মার্চ আমাজনে মুক্তি পাবে সারা আলি খানের ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’। গুড্ডু আর কালিন ভাইয়া ফিরছে ‘মির্জাপুর’-এর থার্ড সিজনে। ‘পঞ্চায়েত’ সিরিজের নতুন সিজনে ফুলেরা গ্রামে ঘটবে নতুন কাণ্ড কারখানা। এছাড়াও রয়েছে ‘পাতাললোক’ ও ‘বন্দিশ ব্যান্ডিটস’ সিরিজের দ্বিতীয় সিজন।

অভিষেক বচ্চনের ‘বি হ্যাপি’। ‘ছোরি ২’, ‘লাপাতা লেডিজ’, সুপারমেন অফ মালেগাও’, ‘দিল দোস্তি ডিলেমা’, ‘অন্ধেরা’, ‘খউফ’, ‘দ্য মেহতা বয়েজ’, ‘জিদ্দি গার্লস’, ‘ব্যান্ডওয়ালে’, ‘রঙ্গীন’-এর মতো সিনেমা-সিরিজ। যা বছরজুড়ে দেখা যাবে আমাজন প্রাইম ভিডিও ওয়েব প্ল্যাটফর্মে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *