সারাদেশ

ভিকিকে ‘বদমেজাজি’ বলেন ক্যাটরিনা

ডেস্ক রিপোর্ট: ভিকিকে ‘বদমেজাজি’ বলেন ক্যাটরিনা

ভিকিকে ‘বদমেজাজি’ বলেন ক্যাটরিনা

কিছুদিন ধরে গোপনে প্রেম। তারপর ২০২১ সালের ডিসেম্বরে হঠাৎ বিয়ে করে নেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। তাদের বিয়ের খবরে সেদিন অনেকেই চমকে গিয়েছিলেন। তবে বিয়ের পর আড়াই বছর সংসার করছেন ভিকি-ক্যাটরিনা। তবে তাঁদের দাম্পত্য কি শুধুই সুখের স্বর্গ! এই দাম্পত্যে কি তিক্ততা নেই?

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি শো-তে এ বিষয়েই মুখ খুলেছেন ভিকি কৌশল। ক্যাটরিনার সঙ্গে তাঁর সংসারে বিরক্তিকর বিষয় কোনটি? এ প্রশ্ন ভিকি বলেন, বিয়ের পর প্রথম ২বছর ক্যাট নাকি তাঁকে শুধুই ‘খড়ুস’ বদমেজাজী) বলে ডাকতেন।

ভিকি বলেন, ক্যাটরিনা তাঁর জেদ নিয়ে বেশ বিরক্ত। কোনও কিছু ঘটলে তিনি নাকি কখনওই প্রথম ক্ষমা চাইতে যান না। আর সেটাই নাকি পছন্দ নয় ক্যাটের।

ভিকির কথায়, ‘আসলে আমি সেই ব্যক্তি যিনি কোনও বিষয়ে নিশ্চিত না হওয়া পর্যন্ত একগুঁয়ে থাকি। আর তাই ক্যাটরিনা আমাকে ‘খাড়ুস’ বদমেজাজী বলে ডাকত।’

ভিকি আরও বলেন, তাঁর স্ত্রী ক্যাটরিনা মনে করেন, ভিকির দেওয়া উপহার এক্কেবারেই রোম্যান্টিক নয়। আর তখনই নেহা ধুপিয়া ভিকিকে প্রশ্ন করেন, তিনি স্ত্রী ক্যাটরিনার জন্য শেষ কী উপহার কিনেছেন? উত্তরে ভিকি জানান, গয়না। 

শো-তে ভিকি-ক্যাটের বিয়ের দিনের প্রসঙ্গও উঠে আসে। যে বিয়েতে ইন্ডাস্ট্রি থেকে উপস্থিত খুব অল্প সংখ্যক লোকজনের মধ্যে নেহা ধুপিয়াও ছিলেন।

ভিকি বলেন, ‘আমি ক্যাটরিনাকে ওইদিন একটা কথাই বলেছিলাম, যেটা তোমাকে খুশি করবে, সেটাই করো। আমি তখনই শান্তি পাব যখন আমার হৃদয়ের কাছের সেই নারী সুখী হবে। একটা মেয়ের কাছে এর অর্থ অনেক কিছু । সেই দিনটি আমার জীবনের সবচেয়ে সুন্দর দিন ছিল।’

সাফটা চুক্তিতে বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে ‘ক্রু’

`ক্রু’ ছবিতে টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন

টিজার ও ট্রেইলারে দারুণ সাড়া জাগিয়েছে বলিউডের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ক্রু’। কারিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু- এই তিন বলিউডের সুন্দরীকে প্রথমবার বড়পর্দায় একত্রে দেখা যাবে এই ছবিতে। যথাক্রমে জেসমিন, দিব্যা রানা এবং গীতা চরিত্রে অভিনয় করেছেন তারকারা। স্বর্ণ ডাকাতি এবং চালান নিয়ে কমেডি ঘরানার ‘ক্রু’ আগামী ২৯ মার্চ একযোগে সারা বিশে^র অনেক দেশে মুক্তি পাবে।

এবার বাংলাদেশি ভক্তদের জন্য রয়েছে সুখবর। ছবিটি অন্যান্য দেশের সঙ্গে একই দিনে মুক্তি পাবে বাংলাদেশেও। খবরটি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স। পরে খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া এন্ড মার্কেটিং কর্মতর্মা মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি জানান, ‘ক্রু’ বাংলাদেশে ২৯ মার্চ মুক্তি পাচ্ছে সাফটা চুক্তির আওতায়। প্রথমবারের মতো স্টার সিনেপ্লেক্স এই চুক্তির মাধ্যমে হিন্দি ছবি আমদানি করছে।’

অর্থাৎ ‘ক্রু’ ছবিটি শুধুমাত্র স্টার সিনেপ্লেক্সের শাখাগুলোতেই দেখা যাবে।

`ক্রু’ ছবিতে কৃতি শ্যানন, টাবু ও কারিনা সম্প্রতি ‘ক্রু’ সিনেমা দ্বিতীয় গান ‘চোলি কে পিছে’ মুক্তি পাওয়ার পর দারুণ সাড়া ফেলেছে। কারণ এই গানটি আগে থেকেই মাধুরী দিক্ষীতের নাচ আর ইলা আরুনের কণ্ঠের জন্য বিখ্যাত। নব্বই দশকের সেই সাড়া জাগানো গানটিই রিমেক করা হয়েছে ‘ক্রু’ ছবির জন্য।

ট্রেইলারে টাবু, কারিনা ও কৃতির দুর্দান্ত বন্ডিং ফুটে উঠেছে। সিনেমায় দিলজিৎ দোসাঞ্ঝ, শ্বাশত চ্যাটার্জি এবং অতিথি শিল্পী হিসেবে কাপিল শর্মাসহ আরও অনেক অভিনয় শিল্পীকেও দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন রাজেশ এ কৃষ্ণাণ। প্রযোজনা করেছেন অনিল কাপুর এবং শোভা কাপুর। তার সাথে প্রযোজনায় আরও আছেন একতা কাপুর এবং রিয়া কাপুর।

`ক্রু’ ছবিতে কৃতি শ্যানন, টাবু ও কারিনা জীবনের চড়াই উতরাই পার হয়ে এগিয়ে চলে তিন নারীর গল্পে ‘ক্রু’ সিনেমা। ঘটনাক্রমে স্বর্ণের বিস্কুট চোরা-চালানের সাথে জড়িয়ে যায় তারা। অনিশ্চিত বিমানবালার চাকরিতে টাকার অভাবে তারা এই পথে হাঁটতে শুরু করে। তবে কি হবে তাদের পরিণতি? জানতে হলে অপেক্ষা করতে হবে ২৯ মার্চ অবধি।

;

দীপ্ত টিভিতে নোলক-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

(বাঁমে) ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি, পরিচালক শাকিব সনেট (ডানে)

ঈদের প্রথম দিন দুপুর ১টায় প্রচারিত হবে সাকিব সনেট পরিচালিত দেশ বিদেশে প্রশংসা কুড়ানো সিনেমা ‘নোলক’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। ছবিটিতে অভিনয় করেছেন জনপ্রিয় জুটি সুপারস্টার শাকিব খান ও ইয়ামিন হক ববি। এছাড়াও রয়েছেন ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, রজতাভ দত্ত, নিমা রহমানের মতো তারকারা।

নির্মাতা সনেট বার্তা২৪.কমকে বলেন, ‘আমার ছবিটি সিনেমা হলে সুপারহিট। এরপর আমরা বিভিন্ন দেশে পুরস্কার ও প্রশংসা পেয়েছি। কিন্তু অনেকেই তো ছবিটি দেখতে পাননি। তাই এবার টিভিতে দেখানোর ব্যবস্থা করছি। যাতে নোলক আরও বেশি মানুষের কাছে পৌঁছতে পারে।’

দুই ভাই গ্রামে বসবাস করেন। পারিবারিক সূত্রে তাদের অগাধ সম্পদ। দুই ভাইয়ের অনেক জায়গা-জমি, টাকা-পয়সা থাকলেও হাতে তেমন কোনো কাজ নেই। দুই ভাই একে-অপরকে খুবই ভালোবাসেন। তাদের দুজনকে ‘পরামর্শ’ দেওয়ার জন্য দুজন উপদেষ্টাও রয়েছেন। বড় ভাইয়ের ছেলে শাওন সব-সময় বন্ধুদের নিয়ে হৈ-হুল্লোর করে সময় কাটান। অন্যদিকে ছোটভাইয়ের মেয়ে কাজলও বান্ধবীদের নিয়ে ব্যস্ত দিন পার করেন। শাওন ও কাজলের মধ্যে কথার লড়াই ও ঝগড়াঝাটি লেগেই আছে। কিন্তু পারিবারিক একটি বৈরিতা এই দুজনকে কাছে টেনে আনে। আবার শাওন-কাজলের সম্পর্ককে কেন্দ্র করেও বাড়তে থাকে দুই ভাইয়ের দূরত্ব। এর মধ্য দিয়েই ছবিটির কাহিনি এগিয়ে যায়।

শুধু নোলক নয়, এবার ঈদে দীপ্ত টিভিতে আরেকটি সিনেমার টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় প্রচারিত হবে নাদের চৌধুরীর পরিচালনায় সিনেমা জ্বীন। এতে অভিনয় করেছেন পূজা চেরী, আব্দুন নূর সজল, জিয়াউল রোশান প্রমুখ।

;

ঈদে ‘ওমর’-এর চমক নিয়ে দর্শনা

শরিফুল রাজ ও দর্শনা বণিক / ছবি : ফেসবুক

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ চলচ্চিত্রে নাম ভূমিকায় থাকছেন শরিফুল রাজ। কিন্তু তার সঙ্গে কে জুটি বেঁধেছেন তার নাম এতোদিন প্রকাশ করেননি নির্মাতা। অবশেষে প্রকাশ্যে এলো নায়িকার ছবি। তিনি ভারতীয় অভিনেত্রী দর্শনা বণিক। ৩১ বছর বয়সী এই তারকাকে বিশেষ ভূমিকায় দেখা যাবে।

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘ওমর’ ছবির পেজে প্রকাশিত একটি স্থিরচিত্রে শরিফুল রাজ ও দর্শনা বণিকের রসায়নের ঝলক দেখা গেছে। এর আগে তাদের দুই জনের সঙ্গে নাসিরউদ্দিন খানের তোলা একটি ছবি একই ফেসবুক পেজে শেয়ার দেওয়া হয়। ধারণা করা হচ্ছে, বড় পর্দায়ও একফ্রেমে পাওয়া যাবে এই তিন জনকে।

দর্শনা বণিক /  ছবি : ফেসবুক এ প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘দর্শনা বণিক আমাদের এই চলচ্চিত্রের অন্যতম চমক। তার উপস্থিতি দর্শকদের চমকে দিতে পারে। আসন্ন ঈদুল ফিতরে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। এ উপলক্ষে পূর্ণাঙ্গ পোস্টার, প্রথম ঝলক এবং ট্রেলার চলে আসবে কিছুদিনের মধ্যে। আশা করি, এতে দর্শকেরা নতুন স্বাদ খুঁজে পাবেন।’

দর্শনা বণিক ভারতের বাংলা ছবির পাশাপাশি বলিউড ও দক্ষিণী চলচ্চিত্রে অভিনয় করেছেন। ঢাকাই ছবিতে আগেও দেখা গেছে তাকে। বাংলাদেশে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেয়েছে ২০২২ সালে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে দুটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দর্শনা। এগুলো হলো ‘মেঘের ডানা’ ও ‘তোর নামের ইচ্ছেরা’।

শরিফুল রাজ, দর্শনা বণিক ও নাসিরউদ্দিন খান /  ছবি : ফেসবুক থ্রিলার ও টানটান উত্তেজনায় ভরা গল্পে নির্মিত ‘ওমর’ ছবির নাম দিয়েছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে অভিনয় করেননি তিনি। ছবিটির অন্য অভিনয়শিল্পী হলেন শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর। এর চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ। চিত্রগ্রহণ করেছেন রাজু রাজ। শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ। মাস্টার কমিউনিকেশন্সের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন খোরশেদ আলম। ছবিটির গান গেয়েছেন দিলশাদ নাহার কনা, আরফিন রুমি, ‘নাসেক নাসেক’ তারকা অনিমেষ রায় ও ভারতের ঈশান মিত্র। গানের কথা লিখেছেন সোমেশ্বর অলি, জনি হক ও রাসেল মাহমুদ। সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ এবং ভারতের স্যাভি।

দর্শনা বণিক /  ছবি : ফেসবুক ‘ওমর’ হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ষষ্ঠ চলচ্চিত্র। তার প্রথম ছবি ‘প্রজাপতি’ মুক্তি পায় ২০১১ সালে। এরপর তিনি একে একে পরিচালনা করেছেন ‘ছায়া-ছবি’ (২০১২), ‘তারকাঁটা’ (২০১৪), ‘সম্রাট’ (২০১৬) এবং ‘যদি একদিন’ (২০১৯)।

;

মীমাংসায় কতো গুনতে হলো অপূর্বকে

জিয়াউল ফারুক অপূর্ব / ছবি : ফেসবুক

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিরুদ্ধে শিডিউল ফাঁসানো ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে তাকে শাহরিয়ার শাকিলের আইনি নোটিশ দেওয়ার ঘটনাটি শোবিজে ব্যাপক আলোচনার জন্ম দেয়। পরে টেলিভিশন প্রযোজকদের সংগঠন টেলিপ্যাব ও অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘ একসঙ্গে বসে ঘটনার মীমাংসা হয়।

আলোচনায় সমাধান হয়, আলফা আই-এর আর কোনো নাটকে অভিনয় করবেন না অপূর্ব। তবে বাকি থাকা নাটকের অগ্রিম অর্থ ফেরত দিতে হবে তাকে। এতে দুই পক্ষ রাজি হয়। সম্প্রতি সেই অর্থ পরিশোধ করেছেন অপূর্ব। কত টাকা ফেরত দিলেন অভিনেতা?

জিয়াউল ফারুক অপূর্ব ও শাহরিয়ার শাকিল দুই বছর আগে ২৪টি নাটকের জন্য অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব চুক্তিবদ্ধ হন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আইয়ের সঙ্গে। প্রতিষ্ঠানটির কর্ণধার শাহরিয়ার শাকিল। চুক্তিমতো প্রতি মাসে তিন দিন সময় দিয়ে নাটকগুলোর শুটিং শেষ করে দেওয়ার কথা অপূর্বর। গত বছর অক্টোবরে নাটকগুলোর কাজ শেষ হওয়ার কথা ছিল। এমন শর্তে প্রযোজনা প্রতিষ্ঠানটি ২৫ লাখ টাকা অগ্রিম দেয় অপূর্বকে। ৯টি নাটকের শুটিংও হয়। পরে তাকে চুক্তিমতো আরও ৯ লাখ টাকা দেওয়া হয়।

আরও জানা যায়, চুক্তিবদ্ধ হওয়ার পর গল্পের মান, সহ-অভিনয়শিল্পী, পরিচালক ও বাজেট নিয়ে প্রশ্ন দেখা যায়। কাজগুলো প্রচারের পর অপূর্ব তেমন সাড়া পাননি।

অপূর্বর ফেরত দেওয়া টাকার চেক বুঝে নিচ্ছেন শাকিল মীমাংসায় বলা হয়, নাটকের শুটিং বাবদ পারিশ্রমিক রেখে বাকি টাকা ফেরত দেবেন অপূর্ব। সেই টাকার চেক পেয়ে প্রযোজক শাহরিয়ার শাকিল গণমাধ্যমে জানিয়েছেন, দুই সংগঠনের মিটিংয়ে যেভাবে মীমাংসার কথা বলা হয়েছে, সেভাবেই সব বুঝে পেয়েছেন। তবে কত টাকা বুঝে পেয়েছেন বা কত টাকা এই অভিনেতাকে দিতে হয়েছে, সেটা নিয়ে কেউ-ই মুখ খোলেননি। নাম প্রকাশ না করা শর্তে টেলিপ্যাব ও অভিনয় শিল্পী সংঘ সূত্রে জানা যায়, ১৪ লাখ টাকার বেশি ফেরত দিতে হয়েছে অপূর্বকে।

টেলিপ্যাব ও অভিনয় শিল্পী সংঘ সূত্রে জানা যায়, মিমাংসার এক দিন পরই অপূর্ব পুরো অর্থের চেক টেলিপ্যাব ও অভিনয় শিল্পী সংঘের মাধ্যমে ফেরত দেন।

জিয়াউল ফারুক অপূর্ব

;

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *