খেলার খবর

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন নারিন

ডেস্ক রিপোর্ট: দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে ছিলেন সুনীল নারিন। সবশেষ ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে মাঠে নেমেছেন ২০১৯ সালের আগস্টে। এবার তো আন্তর্জাতিক ক্রিকেটকেই বিদায় জানিয়ে দিয়েছেন ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার। আজ সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লম্বা এক পোস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান তিনি।

বিদায় পোস্টে ওয়েস্ট ইন্ডিজের তারকা এই অলরাউন্ডার লিখেছেন, ‘আমি ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষবার খেলেছি চার বছরেরও বেশি সময় আগে। কিন্তু আজ আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দিচ্ছি। আমি অল্প কথার মানুষ হলেও ব্যক্তিগতভাবে এমন কিছু মানুষ আছেন যারা আমাকে আমার ক্যারিয়ার জুড়ে অটল সমর্থন দিয়েছেন এবং ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করার স্বপ্ন বাস্তবায়নে আমাকে সাহায্য করেছেন। আমি তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

২০১১ সালে ত্রিনিদাদ ও টোবাগোর হয়ে চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতে লাইমলাইটে আসেন নারিন। এরপর সেই বছরের ডিসেম্বরে ওয়ানডে ক্রিকেটের মধ্যদিয়ে আন্তর্জাতিক অভিষেক হয় তার। এরপর ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। যার মধ্যে ছয়টি টেস্ট, ৬৫টি ওয়ানডে এবং ৫১টি টি-টোয়েন্টি রয়েছে। তিন সংস্করণে তার উইকেট মোট ১৬৫টি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *