সারাদেশ

শাকিব খানের মুখোমুখি যিশু সেনগুপ্ত, শেয়ানে শেয়ানে টক্কর

ডেস্ক রিপোর্ট: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা হয়ে আগেই পর্দা মাতিয়েছেন নায়িকা মাহিয়া মাহি। ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। সাত বছর পর ২০২০ সালে তারা জুটি বাঁধেন অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমায়। সে ছবিটিও বেশ আলোচনায় এসেছিল।

আবারও এক সিনেমায় কাজ করতে যাচ্ছেন শাকিব ও মাহি। তাদের দেখা যাবে ‘রাজকুমার’ সিনেমায়। তবে এবার তারা জুটি হয়ে নয়, বরং মা-ছেলের ভূমিকায় দেখা যাবে শাকিব ও মাহিকে। সিনেমার পক্ষ থেকে বিষয়টি এখনও গোপন রাখা হয়েছে। এ নিয়ে মুখ খুলছেন না মাহিও। তবে বেশ কিছু সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন, রাজকুমার সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে শুটিং শেষ করেছেন মাহি।

মাহিয়া মাহি ও শাকিব খান ‘প্রিয়তমা’ সিনেমার ‘সাফল্যের’ পর সুপারস্টার শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ এবার আসছেন রাজকুমার নিয়ে। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচারের প্রস্তুতি নিচ্ছেন সংশ্লিষ্টরা। শাকিবের ছবির মতো প্রচারেও চমক থাকবে তার আগে থেকেই অনুমেয় ছিল। সম্প্রতি সংবাদ সম্মেলনে একটি চমকের কথা জানালেন প্রযোজক আরশাদ আদনান। তা হলো, শাকিব খানের জন্মদিনে বুর্জ খলিফায় রাজকুমার ছবির ট্রেলার উন্মোচন হবে।

আরশাদ আদনান বলেন, ‘আমি, হিমেল ও শাকিব খান একসঙ্গে বসে বিশ্বদরবারে বাংলা সিনেমা কীভাবে আরও বেশি করে হাইলাইট করা যায় সে বিষয়ে নানা পরিকল্পনা করি। তার মধ্যে একটা হচ্ছে বুর্জ খলিফায় রাজকুমারের ট্রেলার উন্মোচন করা। ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। আমার রাজকুমার মুক্তি পাবে আগামী ঈদে। বিষয়টি ব্যাটেবলে হয়েছে। শাকিবের জন্মদিনেই আমরা বুর্জ খলিফায় ট্রেলার উন্মোচন করতে চাই। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুয়েক দিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।’

মাহিয়া মাহি ও শাকিব খান চমক হিসেবে এ সিনেমায়ও প্রিয়তমার মতো একটি গান তৈরি করছেন নন্দিত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ। তার ভিড়ে আরেক চমক হতে যাচ্ছে শাকিবের মায়ের চরিত্রে মাহির অভিনয়। যেখানে শাকিবের বাবা হয়ে পর্দায় আসবেন তারিক আনাম খান।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্প কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

মাহিয়া মাহি ও শাকিব খান রাজকুমার বাংলাদেশের পাশাপাশি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *