খেলার খবর

মানুষের উপকারে গালি খেতেও রাজি তামিম ইকবাল

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের একটি বিজ্ঞাপনের বিষয়ে ফোনালাপ ফাঁস হয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের। যা নিয়ে দেশব্যাপী ব্যাপক আলোচনা সমালোচনা সৃষ্টি হয়। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে বিষয়টি বিজ্ঞাপনের অংশ ছিল বলে নিজেই জানান জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

এবার গণমাধ্যমে সেই বিজ্ঞাপনের বিষয়ে মুখ খুলেছেন দেশসেরা এই ওপেনার। বিজ্ঞাপনের বিষয়ে বার্তা২৪.কমের প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে তামিম ইকবাল বলেন, বিজ্ঞাপন করে কারও উপকার করতে পারলে তার জন্য গালি শুনতেও আমি রাজি।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কে টপ টেন লিমিটেড নামক এক পোশাক ব্র্যান্ডের শো রুমের উদ্বোধনের জন্য ফেনী আসেন তামিম। এসময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। তার সঙ্গে ছিলেন জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার ফেনীর কৃতি সন্তান মোহাম্মদ সাইফুদ্দিন।

তামিম বলেন, নগদের এ ক্যাম্পেইনে ৬ থেকে ৭টি পরিবার জমি পাবে। আমি কিন্তু পাব না। দরিদ্র জনগোষ্ঠীর মানুষেরা এ জমি পেলে আমি খুব খুশি হবো।বিজ্ঞাপনটা মানুষের জন্য করা। এটার জন্য গালি শুনতে হলেও আমি রাজি। ব্যক্তিগতভাবে গালি শুনে দুইজন মানুষকে সহযোগিতা করতে পারলেও সে গালি শুনতে আমি সবসময় রাজি।

এসময় জাতীয় দলে কখন ফিরবেন এমন প্রশ্নের জবাবে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি।

 শোরুম উদ্বোধন করতে ফেনীতে তামিম ইকবাল

তারকা ক্রিকেটার তামিম বলেন, চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীর ওপর দিয়ে যাই। কিন্তু কখনও নামা হয়নি। ফেনীর উন্নয়ন দেখে আমি অভিভূত। ফেনী শহরে আসা হয়নি, এত সুন্দর পরিবেশ দেখে খুব ভালো লাগছে। দেশের উন্নয়ন হচ্ছে, যদি এভাবে সকল জেলা শহর উন্নয়ন হয় দেশ অনেক এগিয়ে যাবে।

এদিকে, তামিমের আসার খবরে তাকে একনজর দেখতে লোকে লোকারণ্য হয়ে উঠে পুরো সড়ক। রাস্তার এক কিলোমিটার অংশ পর্যন্ত যানজট সৃষ্টি হয়। তামিম তামিম স্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা শহর।

এসময় ভক্তদের উদ্দেশে তামিম বলেন, আমি কারও সঙ্গে দেখা করতে পারিনি, এটা খারাপ লাগছে। তবে এটি আল্লাহর রহমত এত মানুষ আমাকে ভালোবাসে৷ সবার সাথে কথা বলার ইচ্ছা ছিল কিন্তু পরিস্থিতি নেই। কথা বলতে না পারলেও সাইফুদ্দিনের সঙ্গে আবারও আসব। অনুষ্ঠানের মাধ্যমে সবার সঙ্গে দেখা করে যাব। এসময় সড়কে যানজটসহ মানুষের ভোগান্তির জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।

নিজের ফ্যাশনের কথা উল্লেখ করে তামিম বলেন, আমি জিন্স আর টি শার্ট বেশি পছন্দ করি। নিজের ঈদের পোশাক আমার বউ পছন্দ করে এ বিষয়ে আমি নিজেই জানি না কি কিনবো।

উদ্বোধনকালে ফেনী পৌর মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারীসহ টপ টেন লিমিটেডের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *