বিনোদন

আটক হচ্ছেন একের পর এক ‘বিগ বস’ জয়ী

ডেস্ক রিপোর্টঃ আটক হচ্ছেন একের পর এক ‘বিগ বস’ জয়ী তারকা। সাপের বিষ নিয়ে পার্টি করা ও পার্টিগুলোতে বিষাক্ত সাপেরও জোগান দেওয়ার অভিযোগে কদিন আগেই পুলিশ গ্রেপ্তার করেছে বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনের উইনার এলভিশ যাদবকে। এবার হুক্কা বারে গিয়ে পুলিশের হাতে আটক হলেন সদ্য শেষ হওয়া ‘বিগ বস ১৭’ বিজয়ী মুনাওয়ার ফারুকী।

গতকাল ২৬ মার্চ রাতে তাকে হুক্কা পার্লার থেকে আটক করে মুম্বাই পুলিশ। ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারে অবস্থিত একটি হুক্কা পার্লার বেআইনিভাবে চলছিল। যেখানে হারবাল হুক্কার নাম করে মাদক মেশানো হুক্কা বিক্রি চলছিল, এমনই অভিযোগ ওই বারের বিরুদ্ধে। আর এই খবর পেয়েই সেখানে অভিযান চালায় মুম্বাই পুলিশ।

বিগ বসের উপস্থাপক সালমানের খানের সঙ্গে মুনাওয়ার

মঙ্গলবার রাত সাড়ে ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান চালায় পুলিশ। এসময় মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে আটক করে। এছাড়াও অভিযান চালিয়ে ৪ হাজার ৪০০ রুপি নগদ এবং ৯টি হুক্কার পট উদ্ধার করে, যার মূল্য ১৩ হাজার ৫০০ রুপি বলে জানিয়েছে পুলিশ।

মুম্বাই পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা এএনআই-কে বলেন, ‘অভিযান চালানোর সময়ে মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে হুক্কা টানা অবস্থায় পেয়েছি। সেই মুহূর্তের একটি ভিডিও আমাদের কাছে রয়েছে। আমরা তাদের আটক করেছিলাম। কিন্তু পরে তাদের ছেড়ে দিতে হয়েছে। কারণ যে ধারায় তাদের আটক করা হয়েছিল, তা জামিনযোগ্য।’

কমেডি কিং কাপিল শর্মা ও হলিউড তারকা এড শিরানের সঙ্গে মুনাওয়ার

এবারই প্রথম নয়, ২০২১ সালে প্রায় এক মাস কারাভোগ করেন মুনাওয়ার। এক কমেডি শো-তে হিন্দু দেবতাদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। একমাস পর জামিনে ছাড়া পান তিনি।

মুনাওয়ার ফারুকী কঙ্গনা রনৌতের লক আপ শো-তে অংশ নিয়ে আলোচনায় আসেন। সেই শো-এর বিজয়ীও হন। বিগ বসের সদ্য সমাপ্ত সিজনেও শুরু থেকেই নজর কেড়েছেন মুনাওয়ার। খেতাবও জেতেন তিনি।

সচীন তেন্ডুলকার, অক্ষয় কুমার ও সুরিয়ার সঙ্গে মুনাওয়ার

তথ্যসূত্র : ইন্ডিয়া টুডে

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *