বিনোদন

‘কফির পেয়ালা’য় ইমন-আঁখির রোমান্টিক আবেশ

ডেস্ক রিপোর্টঃ ভালোবাসার সংজ্ঞা এক এক জনের কাছে একেক রকম। একই ছাতার নিচে পায়ে পা মিলিয়ে চলার নামই ভালোবাসা। স্নিগ্ধ সকালে কফির পেয়ালায় প্রিয় মানুষটিকে সঙ্গী হিসেবে চাওয়া কিংবা আনমনে বিকেলে ধুলো হয়ে তাকে ছুঁয়ে যাওয়ার অনুভুতি তারাই অনুধাবন করতে পারবে যারা প্রেমের গহনে ডুবে আছে। প্রতি মুহুর্তে আবেগের স্বপ্নময় ছোঁয়ায় শিহরণ জাগে প্রেমিক মনে। সারাক্ষন একসাথে পথ চলতে ইচ্ছে করে।

প্রেমের চিরন্তন এই আবেদন নিয়ে দুনিয়াতে কতো গান, গল্প, সিনেমা, নাটক। তবুও আমরা রোমান্টিক আবেশের এই কাজগুলো পছন্দ করি। তাই তো প্রেম বার বার উঠে আসে শিল্পীদের বয়ানে।

‘কফির পেয়ালা’ গানে শওকত আলী ইমন ও আঁখি আলমগীর

প্রেমের আবেদনকে আরও একবার গানে গানে তুলে ধরেছেন বাংলা সঙ্গীতাকাশের জ্বলজ্বলে তুই তারকা শওকত আলী ইমন ও আঁখি আলমগীর।

‘কফির পেয়ালা’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হবে আগামী ৩১ মার্চ রবিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

আঁখি আলমগীর বলেন, ‘ঈদ আসতে আরও কিছুদিন বাকী। কিন্তু ঈদের আমেজ কিন্তু আমরা রোযার শুরু থেকেই টের পাই। ঈদের কেটাকাটা থেকে শুরু করে একটু একটু করে ঈদের আয়োজনের পরিকল্পনা করি। তাইতো আমরা এই গানটিও ঈদের বেশ আগেভাগেই প্রকাশ করলাম।’

‘কফির পেয়ালা’ গানে আঁখি আলমগীর ও শওকত আলী ইমন

তিনি আরও বলেন, ‘একটি গান কিন্তু মানুষের কাছে পৌঁছতে সময় লাগে। আশা করছি গানটি এখন প্রকাশ হলেও ঈদের সময় আমরা এর প্রকৃত সাড়াটা পাব। ধীরে ধীরে অনেক শ্রোতা দর্শকের কাছে পৌঁছে যাবে গানটি। ঈদের খুশির আমেজে প্রেমের এই গানটি খুব মানানসই। আশা করি সবাই উপভোগ করবেন।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *