বিনোদন

রাজ্য খেলল, মন ভরে দেখল নেটিজেন

ডেস্ক রিপোর্টঃ স্টার কিড বুঝি একেই বলে! যা করবে তাতেই আগ্রহ মানুষের। বলিউডে কারিনা কাপুরের বড় ছেলে তৈমুরের কথা নিশ্চয়ই কেউ ভোলেননি! সে যেখানেই যেতো পাপারাজ্জিরা সেখানেই ভিড় করত। তা নিয়ে আপত্তির শেষ ছিল না কারিনা বা তার পরিবারের। বাংলাদেশে অবশ্য এখনো সেভাবে কোন নিউ এজ স্টার কিডের গ্রহণযোগ্যতা তৈরী হয়নি।

যেটা একমাত্র হয়েছে আলোচিত অভিনেত্রী পরীমণির সন্তান রাজ্যর ক্ষেত্রে। মা পরীও বেশ ভালোই জানেন বিষয়টা। তাইতো ভক্তদের একরাশ মুগ্ধতা দিতে তিনি তার দেড় কোটি ফলোয়ারসমৃদ্ধ ফেসবুক পেজে শেয়ার করে ছেলের সঙ্গে নানা আদুরে মুহূর্ত। কখনো রাজ্য মা পরীকে চুমু খায়, ছোট্ট দাতে কামড়ে ধরে আবার কখনো মায়ের চুল নিয়ে টানাটানি করে। রাজ্যর সবগুলো ভিডিও দর্শক গোগ্রাসে গিলতে থাকেন। এইতো মাত্র ১৮ ঘন্টা আগে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ্য।

পরীর সন্তান রাজ্য

তাতে দেখা যাচ্ছে একটি কিড জোনে মনের আনন্দে খেলছেন রাজ্য। সেখানে নেই সুপারস্টার মা পরীমণির উপস্থিতি। দু একটা আদুরে কণ্ঠের বাক্য দিয়ে অবশ্য পরী বুঝিয়েছেন ক্যামেরার পেছনের দায়িত্বটা তিনিই পালন করছেন। রাজ্য খেলল আর তা মন ভরে দেখল নেটিজেনরা। এরইমধ্যে ভিডিওটি প্রায় দুই মিলিয়ন ভিউ হয়েছে। হবেই বা না কেন? মায়ের মতো অপরূপ সিগ্ধ হয়েছে রাজ্য বাচ্চাটা!

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *