বিনোদন

মাদাম তুসোতে এবার আল্লু আর্জুনের মূর্তি

ডেস্ক রিপোর্টঃ আগামী ৪ এপ্রিল দক্ষিণ ভারতের সুপারস্টার আল্লু অর্জুনের জন্মদিন। এর আগে জীবনের অন্যতম সেরা উপহার পেলেন ‘পুষ্পা’ অভিনেতা। শুধু আল্লু নন, আপ্লুত তার ভক্তরাও। গত বৃহস্পতিবার দুবাইয়ে মাদাম তুসো জাদুঘরে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন অভিনেতা। সেখান থেকে পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

২০০৩-এর ২৮ মার্চ মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের প্রথম সিনেমা। ২০২৪ সালের একই দিনে দুবাইয়ের মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে আল্লু অর্জুনের মোমের মূর্তি স্থাপন করা হলো। মূর্তি উন্মোচনের সেই বিশেষ মুহূর্তে বাবার স্টাইলেই পোজ দিয়ে ক্যামেরাবন্দী হয়েছে ছোট্ট আরহা। ওয়াক্স মিউজিয়ামের পক্ষ থেকে সেই ভিডিও অফিশিয়াল সাইটে আপলোড করা হয়েছে।

সামাজিক মাধ্যমে আল্লু অর্জুন লিখেছেন, ‘আজকের দিনটা আমার জন্য বিশেষ। ২০০৩ সালের এই দিনেই আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল। আর আজ আমি মাদাম তুসোয় মোমের মূর্তির সামনে দাঁড়িয়েছি।’

মাদাম তুসো জাদুঘরে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন আল্লু

তিনি আবগীয় ভাষা বলেন, ‘ক্যারিয়ারের ২১ বছরের এই জার্নি সত্যি অসাধারণ। আমি প্রত্যেকের কাছে বিশেষ করে আমার ভক্তদের কাছে ভীষণভাবে কৃতজ্ঞ। সকলের সমর্থন ছাড়া এটা কোনো দিন সম্ভব হত না। আশা করি আগামী দিনেও আমি সবাইকে কাজের মাধ্যমে আরও গর্বিত করতে পারব। আমি প্রত্যেকের কাছে, মন থেকে কৃতজ্ঞ।’

২০২১ সালে বক্স অফিস সাফল্য পায় আল্লু অর্জুন ও রাশমিকা মন্দানা অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’। পুষ্পরাজের চরিত্রে দর্শকপ্রিয়তা পান আল্লু অর্জুন। তিন বছর পর এবার বড় পর্দায় মুক্তির অপেক্ষায় ‘পুষ্পা ২’। দর্শকের সামনে আবারও ফিরছে পুষ্পরাজ-শ্রীভল্লি জুটির অন স্ক্রিন রসায়ন। আগামী ১৫ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *