খেলার খবর

সুয়ারেজের গোলেও জিততে পারল না মায়ামি

ডেস্ক রিপোর্ট: চোটের কারণে ইন্টার মায়ামির হয়ে সবশেষ চারটি ম্যাচে মাঠে নামতে পারেননি বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। এই ম্যাচগুলোতে মায়ামির পারফরম্যান্স খুব একটা ভাল না বললেই চলে, চারটির মধ্যে দুটিতেই হেরেছে তারা। বাকি একটিতে ড্র এবং আরেকটিতে জয়ের দেখা পেয়েছে।

মেসি যে এই দলের জন্য কত গুরুত্বপূর্ণ তা বেশ ভালমতোই টের পাচ্ছে জেরার্দো মার্তিনোর দল। সবশেষ গতকাল (শনিবার রাতে) মেজর লিগ সকারের ম্যাচে নিউইয়র্ক সিটির বিপক্ষে শুরুতে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় মাঠ ছেড়েছে দু’দল।

এদিন শুরু থেকেই আক্রমণের জন্য মরিয়া মায়ামির খেলোয়াড়রা একের পর এক সুযোগ তৈরি করতে থাকে। উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ এদিনও নিজের গোল আদায় করে নিয়েছেন। ১৫তম মিনিটে সেট পিস থেকে নেওয়া ফ্রি-কিকে দুর্দান্ত এক হেডে লক্ষ্যভেদ করেন সাবেক এই বার্সা ফরোয়ার্ড। তবে ৩৪তম মিনিটে গোল শোধ দেয় নিউইয়র্ক সিটি।

এই ড্রয়ের পর ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকার দুইয়ে আছে মেসির ইন্টার মায়ামি। তাদের পরবর্তী ম্যাচ এপ্রিলের ৪ তারিখ কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে কোয়ার্টার ফাইনারের প্রথম লেগে মনটেরের বিপক্ষে। চোট সারিয়ে মেসি এই ম্যাচে নামবেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *