বিনোদন

একশ’ বছরের পুরোনো গল্পে শোবিজের যমজরা

ডেস্ক রিপোর্টঃ শোবিজ অঙ্গনে বর্তমানে জমজ ভাই আর যমজ বোনরা কাজ করছেন। এই বিশেষত্বের কারনে সহজেই তারা দর্শকের নজর কেড়েছেন। তাছাড়া এই জমজদের বাবা মায়েরা তারকা। ফলে শিল্পের সঙ্গে বসবাস তাদের সেই ছোট্টবেলা থেকেই।

যমজ ভাইরা হলেন নাট্যকার বৃন্দাবন দাস ও অভিনেত্রী শাহনাজ খুশীর পুত্র দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি। আর যমজ বোনেরা অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা ও নির্দেশক সতীর্থ রহমানের কন্যা টাপুর ও টুপুর।

এই যমজ ভাই বোনেরা এর আগে মেরিল প্রথম আলোর একটি অনুষ্ঠানে স্টেজ পারফরমেন্স করেন। তবে এবারই প্রথম তাদের নিয়ে নির্মিত হলো কোন ফিকশন। যাতে তাদের একটি গল্পে অভিনয় করতে দেখা যাবে।

‘মায়া’ ওয়েব ফিল্মের পোস্টার

গুণী নির্মাতা অনিমেষ আইচের ওয়েব ফিল্মে দেখা যাবে তাদের। প্রায় এক বছর আগের একটি আলোচিত অতিপ্রাকৃত গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। কালজয়ী লেখক বিভূতিভূষন বন্দোপাধ্যায়ের ১ নং দিশি ভূতের গল্প অবলম্বনে তৈরী হয়েছে ‘মায়া’ নামের ছবিটি।

সিনেমাটির খবর জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন নির্মাতা। লিখেছেন, ‘পহেলা বৈশাখে আসছে ওয়েব ফিল্ম ‘মায়া’। বিভূতি বাবুর ১ নং দিশি ভূতের গল্প দেখতে দীপ্ত প্লে এ্যাপে চোখ রাখুন। হাউ মাউ খাউ, মানুষের গন্ধ পাউ।’

তবে তিনি খুব সংক্ষিপ্ত আকারে বলেন, ‘গেল শীতে শুটিং করেছি মানিকগঞ্জের বানিয়াজুড়িতে। আপাতত এতটুকুই বলার আছে। গল্প অনেকেরই পড়া। চেনা গল্পেরই রসায়ন করেছি। কেমন হয়েছে সেটা জানা যাবে রিলিজের পর।’

‘মায়া’ ওয়েব ফিল্মে এমন বেশভূষায় দেখা যাবে টাপুর ও টুপুরকে

৭৫ মিনিটের এই গল্পটি আসছে বৈশাখে মুক্তি পাবে। ছোটগল্প থেকে চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা সবটাই করেছেন অনিমেষ। এতে আরও অভিনয় করেছেন গোলাম ফরিদা ছন্দা, বৃন্দাবন দাস, মিতুল রহমান, তানভীর হোসেন প্রবাল, সাহানা সুমীসহ অনেকেই।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *