আন্তর্জাতিক

পিরোজপুরে পাসপোর্ট আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্র

ডেস্ক রিপোর্ট: পিরোজপুরে পাসপোর্ট আনতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় জহিরুল ইসলাম রিফাত মুন্সি (২৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আসফাক আহম্মেদ সাজিদ (২৫) নামে এক যুবক।

সোমবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে পিরোজপুর-বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে (বেকুটিয়া সেতু) প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটেছে।

নিহত জহিরুল ইসলাম রিফাত মুন্সি ভান্ডারিয়া পৌরশহরের পুরাতন ইস্টিমারঘাট এলাকা অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা মোঃ হালিম মুন্সির পুত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, পিরোজপুরে পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট আনতে মোটরসাইকেল নিয়ে রওনা হয় রিফাত ও তার বন্ধু সাজিদ। আসার পথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কুমিরমারা প্রান্তে কাউখালী উপজেলার বেকুটিয়ার দিক থেকে একটি প্রাইভেটকার আসছিল।

অন্যদিকে পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা প্রান্ত থেকে রিফাত ও সাজিদ মোটরসাইকেলে যাচ্ছিল। এসময় মোটরসাইকেলের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী রিফাত ও সাজিদ গুরুতর আহত হন।

স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেলে পাঠানো হয়। যাওয়ার পাথে রিফাত মুন্সি মারা যান।

এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক ও আরোহীরা পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করেছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আসিকুজ্জামান জানান, মোটরসাইকেলের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়। উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেলে পাঠানো হলে পথে একজনের মুত্যু হয়। প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *