বিনোদন

জন্মদিনে অজয় দেবগণের আসন্ন সিনেমা ‘ময়দান’-এর ফাইনাল ট্রেইলার

ডেস্ক রিপোর্টঃ বক্সঅফিসে তোলপাড় করছে ‘শয়তান‘ সিনেমা। দর্শক থেকে সমালোচক প্রমংসায় ভাসছেন সবাই। গল্প, অভিনয়, ব্যাকগ্রাউন্ড মিউজিক, চরিত্রের ভিত্তি এবং গল্পের তালে এগিয়ে চলা- সবকিছু প্রশংসা হচ্ছে। পরিবারের জন্য সবকিছু করতে পারে- এমন বাবার চরিত্রে এই প্রথম অভিনয় করছেন না অজয় দেবগণ। তবে, শয়তান সিনেমায় যেন প্রাণ প্রতিষ্ঠা করেছেন তিনি। তার অভিনয়ের কারণে, ভক্তদের আকাঙ্ক্ষা এখন তুঙ্গে।

চলতি মাসেই আসতে চলেছে তার আরেক সিনেমা ময়দান। ঈদকে কেন্দ্র করে প্রকাশ করা হবে উৎসবের মৌসুমে। ষাটের দশকের ভারতের ফুটবল টিম এবং তাদের কোচের জীবনী নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। বিশ্বের দরবারে দেশকে উপস্থাপন করায় নানারকম বাঁধার সম্মুখীন হতে হয় টিমকে। সত্যঘটনা অবলম্বনে তৈরি এই সিনেমাটি প্রকাশ পাবে ১০ এপ্রিল।

‘ময়দান’- এর ট্রেইলারে অজয় দেবগণ / ছবি: সংগৃহীত 

সিনেমায় কোচ এস এ রহিমের চরিত্রে অভিনয় করেছেন অজয়। খুঁজে খুঁজে খোলোয়াড় জোগাড় করা, তাদের প্রশিক্ষণ প্রদান, শূণ্য থেকে শুরু করে বিশ্বমানের একটি টিম প্রতিষ্ঠা করা, এসবের পাশাপাশি নিজের দেশের কাছেই যোগ্যতা প্রমাণ করার সংগ্রামে ডুবে ছিলেন তিনি। সিনেমার ট্রেইলারে সেই চলমান সংগ্রামের আভাস পাওয়া যায়।

আজ (২ এপ্রিল) সিনেমার শেষ ট্রেইলার প্রকাশ পেল। সিনেমার প্রধান অভিনেতা অজয় দেবগণের জন্মদিন আজ। তাই ফাইনাল ট্রেইলার প্রকাশ করার জন্য এই তারিখটি বেছে নেওয়া হয়েছে। রোলার কোস্টারের মতো জয়-পরাজয়ে বেষ্টিত জীবনে নানারকম ঘটনা ঘটতে দেখা যায় ট্রেইলারে। শয়তানের অসাধারণ অভিনয়ের পর, অজয় ভক্তদের এই সিনেমা নিয়ে উত্তেজনার শেষ নেই।

‘ময়দান’-এর পোস্টার / ছবি: সংগৃহীত 

ময়দান সিনেমাটির প্রযোজনায় রয়েছেন বনি কাপুর। সঙ্গীত পরিচালনা করেছেন এ.আর. রহমান। পরিচালক হিসেবে আছেন অমিত রবীন্দ্রনাথ শর্মা।    

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *