বিনোদন

টক-শোয়ের পারিশ্রমিক নিয়ে মুন্নী-অপুর দ্বন্দ্ব

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের নাম করা অভিনেত্রীদের মধ্যে অপু বিশ্বাস একজন। ২০০৫ সালে চলচ্চিত্র জগতে পদার্পণ তার। একসময় একটানা হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শককে।

কর্মজীবন এবং ব্যক্তিজীবনে বিভিন্ন কারণে সময়ে অসময়ে বিতর্কে জড়িয়েছেন নায়িকা। এবার সাংবাদিকের কাছে পারিশ্রমিক চেয়ে বিপাকে পড়লেন তিনি।

ডিবিসি টিভির সাংবাদিক এবং সিনিয়র উপস্থাপিকা নাজনীন মুন্নী একটি পোস্ট করেন। গতকাল (৪ এপ্রিল) তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘তারকারা কেনো এমপি হতে চান এই বিষয়ে এক টক শোতে অপু বিশ্বাসকে ডাকা হয়েছিলো। উনি জানিয়েছেন তাকে ২৫ হাজার টাকা দিতে হবে…

আমি সহকর্মী বললাম ডাকার দরকার নাই উনি কেনো রাজনীতিতে আসতে চান আমি উত্তর পেয়ে গেছি।’      

এই পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে আগুনের মতো ছড়াতে থাকে। অনেকেই এত বেশি পারিশ্রমিক চাওয়ায় অপুকে কটাক্ষ করছে। শুরুতে অনেকে অপুর চলচ্চিত্রে টিকে না থাকার ব্যাপার টেনে আনেন। তবে পরবর্তীতে কমেন্ট বক্সে ভক্তরা অপুর পক্ষে কমেন্ট করতে থাকে। ব্যাপারটা বেশি দুর গড়াতেই অপু বিশ্বাসের পক্ষে মন্তব্য বেশি আসতে থাকে। 

অনেকে সাংবাদিকের নানা ভুল ধরে কমেন্ট করতে থাকে। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্ট এবং অন্যান্য পরিচিত উপস্থাপকও অপু বিশ্বাসের পক্ষে মন্তব্য করে।

প্রথমে মুন্নী জোর দিয়ে সকলের উত্তর দিলেও পরবর্তীতে দমে যায়। অবশেষে মুন্নী তার কমেন্ট সেকশন অফ করে রাখেন। যদিও এখনো অপু বিশ্বাস কোনো প্রতিক্রিয়া জানান নি।   

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *