খেলার খবর

আফ্রিদির হুঙ্কার, ধৈর্যের পরীক্ষা নিও না

ডেস্ক রিপোর্ট: ভারত বিশ্বকাপের ব্যর্থতার দায় নিয়ে পাকিস্তানের নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন বাবর আজম। এরপর সেই জায়গায় টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেওয়া শাহিন আফ্রিদিকে। তার অধীনেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথা ছিল পাকিস্তানের। তবে শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেই নেতৃত্ব হারাতে হয়েছে তাকে। যা সহজভাবে নেননি আফ্রিদি। এতদিন কিছু না বললেও এবার সেরকমই এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন আফ্রিদি। ইনস্টাগ্রাম স্টোরিতে একাকী এক হিংসের ভিডিও শেয়ার করে তাতে লিখেছেন ধৈর্যের পরীক্ষা নিও না।

মূলত, বাবারকে পুনরায় নেতৃত্বে বসিয়ে পিসিবি জানিয়েছিল, তারা শাহিন আফ্রিদির সঙ্গে কথা বলেই বাবারকে অধিনায়ক করেছে। এ ব্যাপারে পরে অনেক সমালোচনা হলে পিসিবি এক বিবৃতি দেয়। যেই বিবৃতিতে কোড করা হয় শাহিন আফ্রিদিকে। যেখানে বাবরকে নেতৃত্বে স্বাগতমও জানান তিনি। তবে সেখানেই নাকি রয়েছে শুভঙ্করের ফাঁকি। এই বিবৃতি নাকি পিসিবির মন গড়া।

এরপর গত কদিন ধরেই এ নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। তবে সেই সমালোচনার পরও এতদিন চুপ ছিলেন আফ্রিদি। তবে গত কদিন আগে পিসিবির নতুন চেয়ারম্যান মহসিন নাকভি শাহিন আফ্রিদির সঙ্গে করমর্দনের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে আফ্রিদিকে হাসিমুখে হাত মেলাতে দেখা গেলেও এটা নেতৃত্ব হারানো ইস্যুতে আফ্রিদি যে বেশ ক্ষুব্ধ সেটাই প্রকাশ পেল তার ইনস্টাগ্রাম বার্তায়।

আফ্রিদির শেয়ার করা ২৯ সেকেন্ডের সেই ভিডিওতে একটি সিংহকে বলতে শোনা গেছে, ‘আমাকে এমন কোনো জায়গায় ঠেলে দিও না, যেখানে নিষ্ঠুর চেহারাটা আমাকে দেখাতে হয়। আমার দয়ালু আর কোমল রূপটা দেখেছ তুমি, কিন্তু ধৈর্যের শেষ সীমায় গেলে আমি কী করতে পারি, তুমি কল্পনাও করতে পারবে না!’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *