বিনোদন

জীবনের সবচেয়ে কঠিন সময়ে পার করছি:ঈদে ফারিয়ার পোস্ট

ডেস্ক রিপোর্টঃ ঢালিউডের জনপ্রিয় অবিনেত্রী নুসরাত ফারিয়া মাহজার। অন্যান্য তারকাদের মতো ঈদ কাটেনি তার। প্রায় একমাস ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন তার বাবা মাজহারুল ইসলাম। ঈদের দিন বাবার কাছেই ছিলেন ফারিয়া। হাসপাতাল থেকেই ভক্তদের উদ্দেশ্যে ঈদের শুভেচ্ছা পাঠিয়েছেন নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে লম্বা পোস্ট দিয়েছেন তিনি। ফারিয়া লিখেছেন-

আমার আব্বুর হাসপাতালে ভর্তি হওয়ার ২৮ দিন পূরণ হলো। দুটি স্ট্রোক এবং একটি অপারেশনের পরও, তিনি প্রতিদিন একাধিক স্বাস্থ্য সমস্যার সাথে লড়াই করছেন। অন্যান্য বিষয় বিবেচনা করলে আমি সম্ভবত আমার জীবনের সবচেয়ে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। এটি অত্যন্ত হতাশাজনক। যদিও কিছুই আপনার নিয়ন্ত্রণে নেই। একমাত্র উপায় হলো প্রার্থনা করা এবং আল্লাহর উপর বিশ্বাস রাখা…

সম্প্রতি, প্রেসের সাথে এক প্রেসমিটিংয়ে আমি কান্নায় ভেঙে পড়েছিলাম। বর্তমানে আমায় জীবনের সবচেয়ে বড় মানসিক অস্থিরতার সম্মুখীন হতে হচ্ছে। অনেককে মন্তব্য করতে শুনি, ‘আপনার বাবার এরকম শারীরিক অবস্থা। তার মধ্যেও আপনি কীভাবে ছবি পোস্ট করতে পারেন? ইভেন্টে যেতে পারেন বা এরকমভাবে পরিপাটি করে নিজেকে উপস্থাপন করতে পারেন?

কি করব বলুন? এটাই আমাদের পেশার কঠিন বাস্তবতা। কখনও কখনও আমরা আমাদের সোশ্যাল মিডিয়া এবং সামাজিক জীবনের সাথে এতটাই বিভ্রান্ত হয়ে পড়ি যে লোকেরা ভুলে যায়, আমরাও মানুষ। এটাই এখন আমার জীবন। মানুষ আমার দিকে যতই নুড়ি ছুঁড়ুক না কেন, হাসিমুখে মেনে নিয়ে আমার কাজ করে যেতে হবে। আমি এত মানুষের ভালবাসা, যত্ন এবং আশীর্বাদ পেয়ে অত্যন্ত খুশি। সকলকে ধন্যবাদ জানানোর ভাষা জানা নেই। এই কঠিন সময়ে যারা আমার পাশে এসেছিলেন তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। এই ঈদ আপনার জীবনে বয়ে আনুক শান্তি ও সমৃদ্ধি।

আমাদের পক্ষ থেকে আপনাকে ঈদ মোবারক।

 

পোস্টের নিচে ভক্তরা কমেন্ট করেছেন। অভিনেত্রীর বাবার সুস্থতা কামনা করেছেন অনেকেই।

বহুগুণ সম্পূর্ণা অভিনেত্রী নুসরাত ফারিয়া। যেমন অভিনয়ে পারদর্শী, তেমনে নাচ, মডেলিং এবং গানেও। শুধু তাই নয়, পর্দার সামনে কাজ শুরু করেছিলেন আরজে এবং টেলিভিশন উপস্থাপিকা হিসেবেই। কম বয়সে ছিলেন অত্যন্ত ভালো বিতার্কিক। দেশের বাইরেও একাধিকবার অভিনয় করেছেন তিনি। ভারতীয় বাংলার অভিনেতাদের সাথে যৌথ প্রযোজনার সিনেমা করে ওপার বাংলায়ও পরিচিতি লাভ করেছেন।  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *