খেলার খবর

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলা গুরুত্বপুর্ণ: বাণিজ্য প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তুলতে নিয়মিত খেলাধুলার আয়োজন গুরুত্বপুর্ণ ভুমিকা রাখে। এজন্য সরকার পড়ালেখার পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনে গুরুত্ব দিয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) টাঙ্গাইলের নাগরপুর কলেজ মাঠে যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট চতুর্থ সিজনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে খেলাধুলার জন্য উপযোগী জায়গা প্রস্তুত করা হচ্ছে। ইতিমধ্যে দেখতে পারছেন আপনারা প্রতিটা উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরি করা হচ্ছে। তাই প্রতিটা মহল্লায় এখন ক্রীড়া প্রেমি মানুষরা খেলাধুলা করতে পারবে। এদিক থেকে নাগরপুর-দেলদুয়ারও পিছিয়ে থাকবেনা। বাজারে এখন সব কিছু নিয়ন্ত্রণে আছে। আশা করছি মানুষের নিয়ন্ত্রণেই থাকবে।

টুর্নামেন্টের উদ্বোধন করেন, ওয়ালটন গ্রুপের প্রধান নির্বাহী পরিচালক জাহিদ হাসান। নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের সভাপতি রেজা মো. গোলাম মাসুম প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ ও যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *