খেলার খবর

সাবেক অজি ক্রিকেটার স্ল্যাটার রিমান্ডে

ডেস্ক রিপোর্ট: বেশ কয়েকটি অভিযোগে অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার মাইকেল স্ল্যাটারকে রিমান্ডে নিয়েছে অস্ট্রেলিয়ান পুলিশ। তার বিরুদ্ধে প্রায় ডজনখানেক অভিযোগের কথা জানিয়েছে দেশটির আইনপ্রয়োগকারী সংস্থা।

স্ল্যাটারের বিরুদ্ধে আনীত অভিযোগের মধ্যে রয়েছে অনৈতিকভাবে গোপনে নজরদারি, হয়রানি, রাতের আঁধারে অন্যের ঘরে বেআইনিভাবে অনুপ্রবেশ, শারীরিকভাবে আক্রমণ, ঘরোয়া সহিংসতা, জামিনের শর্ত ভঙ্গ ইত্যাদি। সবশেষ তার বিরুদ্ধে ঘরোয়া সহিংসতার অভিযোগও ওঠে, এরপরই তাকে আটক করে দেশটির পুলিশ।

অস্ট্রেলিয়ান পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল অনলাইন জানিয়েছে, গতকাল (সোমবার) অস্ট্রেলিয়ার মারুচাইদোরে ম্যাজিস্ট্রেট আদালতে স্ল্যাটারের বিরুদ্ধে মামলা উপস্থাপন করা হয়। ২০২৩ সালের ৫ ডিসেম্বর থেকে এ বছরের ১২ এপ্রিলের মধ্যে বিভিন্ন অপরাধের জন্য স্ল্যাটারের বিরুদ্ধে মোট ১৯টি অভিযোগ গঠিত হয়েছে।

অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে বর্ণাঢ্য এক ক্যারিয়ার ছিল স্ল্যাটারের। অজিদের হয়ে ৭৪টি টেস্ট ও ৪২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। টেস্ট ফরম্যাটে তার আছে ১৪টি সেঞ্চুরি। ২০০৪ সালে মাঠের খেলা থেকে অবসর নেন, এরপর টিভি ধারাভাষ্যকার হিসেবে বেশ সুনামও কুড়িয়েছিলেন সাবেক এই ক্রিকেটার। তবে ব্যক্তিজীবন নিয়ে এখন বেশ বিপদেই আছেন এই সাবেক ক্রিকেটার।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *