বিনোদন

দর্শক টানছে ‘ওমর’, টিকিটে চলছে অফার

ডেস্ক রিপোর্টঃ ঈদে মুক্তিপ্রাপ্ত ১১ ছবির মধ্যে যে ছবিগুলো দর্শক টানছে তারমধ্যে প্রথম সারিতেই আছে মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’। সিনেপ্লেক্স, ব্লকবাস্টার ও লায়ন সিনেমাস সংশ্লিষ্টরা এমনটি জানিয়েছেন।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ম্যানেজার মেজবাহ আহমেদ বলেন, সিনেপ্লেক্সে রাজকুমার খুব ভালো যাচ্ছে। এরপরে শরিফুল রাজের তিন সিনেমার মধ্যে এগিয়ে ‘ওমর’। আশা করা যাচ্ছে, আগামী সপ্তাহে এই সিনেমাটির অবস্থান আরও ভালো হতে পারে।

যেসব দর্শক ‘ওমর’ দেখছেন, তারা থ্রিলার ও সাসপেন্সে ভরা শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, শহিদুজ্জামান সেলিমের এ ছবি দেখে উচ্ছ্বাস প্রকশ করছেন। লিখছেন সোশ্যাল হ্যান্ডলে। পাশাপাশি ভিডিও রিভিউয়ে জানাচ্ছেন, ওমর দেখে মুগ্ধতার কথা।

দর্শকদের ইতিবাচক রেসপন্সেও ‘ওমর’ টিম মুগ্ধ। এ কারণে তাদের পক্ষ থেকে থাকছে দর্শকদের নৈশভোজের সূবর্ণ সুযোগ।

দর্শক কীভাবে ‘ওমর’ টিমের সঙ্গে ডিনারের সুযোগ পাবে? জানানো হয়, দেশের যেসব সিনেমা হলে ‘ওমর’ চলছে সেখান থেকে টিকেট কিনে সেই টিকেটসহ নিজের ফেসবুকে #omarfilm2024 লিখে পোস্ট করতে হবে। ভাগ্যবান কয়েকজন আগামীতে ‘ওমর’ টিমের আমন্ত্রণ পাবেন এবং পরিচালক রাজ, অভিনেতা রাজসহ ‘ওমর’ সংশ্লিষ্টদের ডিনার করতে পারবেন।

ঈদুল ফিতরে ২১ সিনেমা হল পেয়েছে ‘ওমর’। বর্তমানে এ ছবিটি স্টার সিনেপ্লেক্সে ১০টি শো, ব্লকবাস্টারে ২টি এবং লায়ন সিনেমাসে ২টি করে শো পেয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *