সারাদেশ

৩০০ আসনেই প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা তৃণমূল বিএনপির

ডেস্ক রিপোর্ট: বিএনপি আবার নতুনভাবে দেশকে অকার্যকর করতে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে বলে মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নগর ভবনে ডিএনসিসি এলাকায় ‘স্মার্ট অন স্ট্রিট পার্কিং’ এর পরীক্ষামূলক কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, বিএনপি বিরোধী দল নয়, তারা জনবিচ্ছিন্ন দল, যারা দেশ ও মানুষের সম্পদ নষ্ট করে আবারও দেশকে অকার্যকর করতে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সরকারের স্মার্ট বাংলাদেশ গড়তে এই কার্যক্রম পুরোপুরি চালু হলে রাজধানীবাসী কিছুটা স্বস্তি পাবে। সন্ধ্যার পরে তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে চলাচলের কোন জায়গা থাকে না অভিযোগ করে মন্ত্রী দ্রুত এই সমস্যা সমাধানের আহ্বান জানান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো: আতিকুল ইসলাম বলেন, রাজধানীর গাড়ি গুলো কোথায় পার্কিং হচ্ছে জানা নেই। স্মার্ট বাংলাদেশের জন্য নগরের গাড়ী ব্যবস্থাপনা পদ্ধতিকে স্মার্ট করতে হবে।

মেয়র আরও বলেন, ডিএনসিসির প্রায় সকল সেবাতেই ডিজিটাল লেনদেনের ব্যবস্থা চালু করা হয়েছে । আপনারা ঢাকা শহরের যেকোনো সেবায় ক্যাশ লেনদেন থেকে বিরত থাকবেন।

মেয়র আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ঢাকা শহরে যানজট নিরসনে স্মার্ট অন স্ট্রিট পার্কিং ব্যবস্থাপনা আরও একটি নতুন দিগন্ত উন্মোচিত করবে।

ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাত বলেন,আমরা চাচ্ছি সুরক্ষা দিতে আর আমাদের প্রতিপক্ষ যাচ্ছে ধ্বংসের দিকে। সব ধরনের ভায়োলেন্স করে বিএনপি। যারা আজকে হরতাল ডেকেছে,যারা আজকে অবরোধ ডেকছে, জনগন তাদের সাথে নাই। তারা গাড়ি জ্বালিয়ে দিচ্ছে। মানুষের মধ্যে ভিতি সৃষ্টি করছে। তারা ঢাকাকে বিচ্ছিন্ন করতে চায়।

তিনি আরও বলেন, একদিকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করছে অন্যদিকে বিএনপি বাস চালিয়ে দিচ্ছে মানুষের উপর আক্রমণ করছে। আমরা আজকে স্মার্ট পার্কিং নিয়ে ভাবছি আর তারা দেশকে পিছিয়ে নেয়ার জন্য প্রোপাগান্ডা ছড়াচ্ছে।

এতে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রো পলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ পিপিএম চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো:মোস্তাফিজুর রহমান,এলওসিসি এর সভাপতি ও সংসদ সদস্য এ কে এম রহমত উল্লাহ প্রমুখ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *