বিনোদন

‘সিংঘাম এগেইন’-এ বিদ্ধংসী কারিনা

ডেস্ক রিপোর্টঃ মুম্বাই পুলিশের উপর ‘সিংঘাম’ ছবিটি নির্মান করে বাজিমাত করেন বলিউডের নির্মাতা রোহিত শেঠী। এরপর ‘সিম্বা’, ‘সূর্যবংশী’ ছবিগুলো নির্মান করে রীতিমতো কপ ইউনিভার্স তৈরী করে ফেলেছেন রোহিত। এই ছবিগুলোতে যুক্ত হয়েছেন অজয় দেবগন, অক্ষয় কুমার, রণবীর সিং, সারা আলী খান ও ক্যাটরিনা কাইফ। এবার আসছে রোহিতের ‘সিংঘাম এগেইন’। এরইমধ্যে ছবিটির বেশিরভাগ তারকাশিল্পীর নাম প্রকাশ করা হয়। রোহিতের কপ ইউনিভার্সে আগে যেসব তারকারা অভিনয় করেছিলেন তারা সবাই থাকবেন এই ছবিতে। নতুন করে যুক্ত হন সুপারস্টার দীপিকা পাডুকোন ও টাইগার শ্রফ। তবে ‘সিংঘাম’ দ্বিতীয় পর্বে অজয়ের সঙ্গে কারিনা কাপুরের রসায়ন দারুণ সাড়া ফেলায় নতুন কিস্তিতে কারিনার নাম না দেখে হতাশ হয়েছিলেন ভক্তরা। অবশেষে রোহিত দিলেন বড়সড় চমক। একেবারে ফার্স্ট লুক প্রকাশ করেই ‘সিংঘাম এগেইন’-এ কারিনার অন্তভূক্তির কথা জানান দিলেন তিনি।
মাত্র ১ ঘন্টা আগেই কারিনার ফার্স্ট লুক প্রকাশ হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ভক্তরা রীতিমতো আবেগাপ্লুত। ফার্স্ট লুক শেয়ার করে কারিনা লিখেছেন, ‘পুনঃরায় কপ ইউনিভার্সে যোগ দিলাম’। তিনি আরও লেখেন, ‘পরিচিত হয়ে নিন সিংঘামের পেছনের শক্তির সঙ্গে’। এই ছবিতে কারিনার চরিত্রের অবনি বাজিরাও সিংঘাম। রোহিতের সঙ্গে কাজের বর্ননা দিয়ে কারিনা লিখেছেন, ‘‘আমরা একসঙ্গে প্রথম কাজ করেছিলাম ২০০৭ সালে। পরপর তিনটি ব্লকবাস্টার ছবি করি, ‘গোলমাল রিটার্নস’, ‘গোলমাল থ্রি’ ও ‘সিংঘাম রিটার্নস’-এ। আর এখন আসছে ‘সিংঘাম এগেইন’।’’

কারিনা কাপুর খান

টাইগার শ্রফ কারিনার ফার্স্ট লুক শেয়ার করে লিখেছেন, দি বিউটিফুল এ্যান্ড ডেডলি’। সত্যিই তাই বলিউডের অন্যতম এই সুন্দরী নায়িকাকে ফার্স্ট লুকে যেমন সুন্দর লাগছে, একইসঙ্গে তেমনি বিদ্ধংসী লাগছে। আগুনের গোলার ভেতরে মুখে আঘাতের চিহ্ন নিয়ে বন্দুক হাতে দাঁড়িয়ে আছেন প্রতিশোধ পরায়ন কারিনা। তার লুককে প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা।
উল্লেখ্য, রোহিত শেঠীর ক্যারিয়ারের অন্যতম মোড় ঘোরানো ছবি ছিল ‘সিংঘাম’। সেখানে দেখা গিয়েছিল অজয় দেবগনকে। পুলিশের ভূমিকায় তার রাফ অ্যান্ড টাফ অভিনয় সকলেরই পছন্দ হয়। এরপর ধীরে ধীরে নিজের মতো করে কপ ইউনিভার্সে লোকজন সংযোজিত করেছেন রোহিত।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *