বিনোদন

জীবিত পুরুষদের মধ্যে শীর্ষ আবেদনময় প্যাট্রিক

ডেস্ক রিপোর্টঃ বিশ্ববিখ্যাত পিপল ম্যাগাজিন প্রতি বছরই কিছু জরিপ করেন। তারমধ্যে একটি আকর্ষনীয় তালিকা হলো ‘সেক্সিয়েস্ট ম্যান এ্যালাইভ’। অর্থাৎ বিশ্বের তাবৎ জীবিত পুরুষদের মধ্যে সবচেয়ে আবেদনময় পুরুষের তালিকা এটি। এই তালিকায় কয়েকজন পুরুষের নাম প্রায়ই আসে। তারমধ্যে অন্যতম হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন, ব্র্যাড পিট, টম ক্রুজ, লিওনার্দো ডিক্যাপ্রিও, বলিউডের হৃত্বিক রোশন। এসব বিখ্যাত তারকাকে পেছনে ফেলে চলতি বছরের সবচেয়ে আবেদনময় পুরুষের খেতাব পেয়েছেন যুক্তরাষ্ট্রের অভিনেতা প্যাট্রিক ডেম্পসি। যুক্তরাষ্ট্রের পিপল ম্যাগাজিনের চলতি ইস্যুতে তাকে কভার বয় হিসেবে দেখা যাচ্ছে।

৫৭ বছর বয়সী প্যাট্রিক ডেম্পসি জীবিত পুরুষদের মাঝে আবেদনময় খেতাব পেয়ে পিপল-এ দেয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘জীবনের এই পর্যায়ে এসে যা ঘটেছে তাতে আমি খুশি। এই পরিচিতি পাওয়ায় ভালো লাগছে এবং ইগোও একটু বেড়ে গেছে হঠাৎ কয়রে। তবে বিষয়টিকে ইতিবাচক ভাবে ব্যবহার করতে চাই।’

প্যাট্রিক ডেম্পসি

দুই দশক ধরে জনপ্রিয়তার শিখরে ছিল এবিসি চ্যানেলের টিভি শো-গ্রে’স অ্যানাটমি। এই টিভি শোর নিউরোসার্জন ডেরেক শেফার্ড চরিত্রে অভিনয় করে ছোটপর্দার জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন প্যাট্রিক ডেম্পসি। আগামী ডিসেম্বরে মুক্তি পেতে যাওয়া বায়োপিক ‘ফেরারি’তে থাকছেন ডেম্পসি। ইতালির রেসিংকার ড্রাইভার পিয়েরো তারুফির ভূমিকায় দেখা যাবে তাকে।

গত দশ বছরে এই খেতাব পেয়েছিলেন ক্রিস ইভান্স, পল রুড, মাইকেল বি জর্ডান, জন লিজেন্ড, ইদ্রিস এলবা, ব্লেক শেলটন, ডোয়াইন জনসন, ডেভিড বেকহাম এবং ক্রিস হেমসওয়ার্থ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *