বিনোদন

শ্রুতির চার বছরের ‘লিভ ইন’ সম্পর্কে ভাঙন

ডেস্ক রিপোর্টঃ দক্ষিণী সিনেমার প্রখ্যাত অভিনেতা কমল হাসনের মেয়ে শ্রুতি হাসানের জনপ্রিয়তাও কোন অংশে কম নয়। তিনি একাধারে মেধাবী অভিনেত্রী ও গায়িকা। ফলে পেশাগত জীবনের পাশাপাশি শ্রুতি হাসানের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল রয়েছে।

গত ৪ বছর ধরে শান্তনু হাজারিকার সঙ্গে ‘লিভ টুগেদার’ করছিলেন শ্রুতি। মাঝেমধ্যেই সোশ্যালে তাদের একসঙ্গে তোলা ছবিও দিতেন অভিনেত্রী। সম্প্রতি তাদের বিয়ের গুঞ্জনও উঠেছিল। কিন্তু তার আগেই হঠাৎ ভেঙে গেল সেই সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় শান্তনুর সঙ্গে সব ছবি ও পোস্ট মুছে ফেলেছেন শ্রুতি। শোনা যাচ্ছে, মাস দুয়েক আগেই ভেঙে যায় তাদের প্রেম। আগে সারাক্ষণ শান্তনুর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শ্রুতি।

শান্তনুর সঙ্গে ভেঙে গেছে শ্রুতির প্রেম

শান্তনু একজন ডুডল আর্স্টিস্ট এবং ইলাস্ট্রেটর! শ্রুতির সঙ্গে বিয়ে প্রসঙ্গে শান্তনু বলেছিলেন, ‘আমি বিয়েতে বিশ্বাস করি না। আমার শিল্পীসত্তাকে কেউ কোনো গণ্ডির মধ্যে বেঁধে রাখুক, তা আমি চাই না। আর যে কোনও সম্পর্কই সময়ের সঙ্গে বিবর্তিত হতে থাকে। আমি আর শ্রুতি নিজেদের সম্পর্কে ভালো আছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’

একই রকম মত ছিল শ্রুতিরও। তবে শোনা যাচ্ছে, হঠাৎ দু’জনের বোঝাপড়ার সমস্যা দেখা দিয়েছে। সেই কারণে আলাদা হয়ে গেলেন তারা। যদিও প্রেম ভাঙার প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শ্রুতি। এই সময়টা বোন অক্ষরার সঙ্গেই কাটাচ্ছেন তিনি। অন্তত অভিনেত্রীর সোশ্যালে চোখ রাখলে তেমন ইঙ্গিতই মিলছে।

শান্তনুর সঙ্গে ভেঙে গেছে শ্রুতির প্রেম

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *