খেলার খবর

চমকে ঠাসা ভারতের বিশ্বকাপ দল

ডেস্ক রিপোর্ট: বেশ কয়েকটি বড় চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে ভারত। অনেক জল্পনা-কল্পনার ভারতের বিশ্বকাপ দলে টিকে গেছেন বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। তবে দলে জায়গা হয়নি আইপিএলে লক্ষ্ণৌয়ের অধিনায়ক কেএল রাহুল ও গুজরাটের অধিনায়ক শুবমান গিল।

আইপিএলে দুর্দান্ত পারফর্ম করার পুরস্কারস্বরূপ বেশ কয়েকজন ক্রিকেটার বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন। স্পিনার যুজবেন্দ্র চাহাল প্রায় ৯ মাস পর দলে ঢুকেছেন। এছাড়াও সঞ্জু স্যামসন এবং শিবম দুবেরও জায়গা হয়েছে দলে।

আইপিএলে রোহিত শর্মার কাছ থেকে মুম্বাইয়ের অধিনায়কত্ব পাওয়ার পর থেকেই সমালোচকদের নিশানায় রয়েছেন হার্দিক। মাঠে নিয়মিত দর্শকদের দুয়ো শুনছেন, চাপে পড়েই কিনা কে জানে মাঠের ক্রিকেটে ঠিকঠাক মেলে ধরতে পারছেন না। এমন পরিস্থিতিতে অনেকেই হার্দিকের বাদ পড়ার সম্ভাবনা দেখেছিলেন। তবে সেটা হয়নি, টিকে গেছেন এই অলরাউন্ডার।

একইভাবে কোহলির টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া নিয়ে ধোঁয়াশা ছিল। তবে আইপিএলে তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ধুঁকলেও ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করে ঠিকই বিশ্বকাপের টিকিট কেটেছেন ভারতের অন্যতম সেরা এই ব্যাটার।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সোয়াল, বিরাট কোহলি, শিবম দুবে, রিশাভ পান্ত, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, যশপ্রীত বুমরা, মোহাম্মদ সিরাজ

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *