বিনোদন

বেনারসে সোনালের সঙ্গে চলছে শাকিবের রোমান্স

ডেস্ক রিপোর্টঃ শিরোনাম পড়ে কিংবা নায়কের পূর্বের ইতিহাস মনে করে কেউ আবার দুইয়ে দুইয়ে চার মেলাবেন না। আপাতত শাকিব খানের ব্যক্তিগত কোন খবর দেওয়ার নেই। তিনি মজেননি বলিউড সুন্দরী সোনাল চৌহানের প্রেম। বরং ভারতের বেনারসে চলা তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমার খবরই দেওয়া যাক। টিমের অনেকেই অসুস্থ। তারমধ্যেও চলছে শ্যুটিং। সেই শ্যুটিংয়ের রোমান্টিক ছবি প্রকাশ করে ছবির নির্মাতা অনন্য মামুন আজ সন্ধ্যায় লিখেছেন, ‘আজ থেকে শুরু হলো প্রমোশন’।

বেনারসে টানা শুটিং চলছে ‘দরদ’ ছবির। এর মাধ্যমে প্রথমবার সর্বভারতীয় ছবি করছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে আছেন বলিউড নায়িকা সোনাল চৌহান। টানা শুটিংয়ের মাধ্যমে ইতোমধ্যে ছবির বেশীরভাগ শুটিং হয়েছে বলে গণমাধ্যমকে জানান পরিচালক অনন্য মামুন। 

‘দরদ’ ছবির গানে সোনাল চৌহান ও শাকিব খান

ছবির কিছু ছবিও তিনি গণমাধ্যমের সঙ্গে শেয়ার করেছেন। তাতে দেখা যায়, শাকিব-সোনালের কেমিস্ট্রি! পুরোপুরি হাস্যোজ্বলভাবে একে অন্যের সঙ্গে রোমান্স করছেন। বোঝা যাচ্ছে, এগুলো ছবির গানের দৃশ্যের অংশ।

ছবিগুলোতে দেখা যায়, ঢিলেঢালা কালো প্যান্ট ও শার্ট পরা শাকিব খান, আর সোনাল পরে আছেন ফুলের আলপনায় গোলাপি রঙের শাড়ি। পরিচালক মামুন জানিয়েছেন, চলতি মাসেই ভারতের অংশের ছবির ৯০ শতাংশ শুটিং শেষ হবে। তিন শতাধিক ক্রু নিয়ে দৈনিক শুট চলছে।

‘দরদ’ ছবির গানে সোনাল চৌহান ও শাকিব খান

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, শুটিংয়ের শুরু থেকে শাকিব-সোনালের কেমিস্ট্রি নজর কাড়ছে। শুটিং ইউনিটের প্রত্যেকে তাই জানাচ্ছেন। শাকিব খান আগেই জানিয়েছেন, এই ছবির সবচেয়ে শক্তিশালী দিক হচ্ছে গল্প। বলেন, গল্পে অনেক জোর আছে, যা দর্শকদের মুগ্ধ করবে।

নির্মাতা অনন্য মামুন জানান, আগামী বছর ভ্যালেন্টাইন ডে-তে সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে তৈরি হতে যাওয়া ‘দরদ’ মুক্তি পাবে। ছবিতে বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *