বিনোদন

নেটিজেনরা বলছে ‘আগুন টিজার’, ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবে তুফানের!

ডেস্ক রিপোর্টঃ তীব্র দাবদাহের পর ক’দিন ধরে আবহাওয়া অনেকটা শীতল! তুমুল বৃষ্টির সাথে পরশু বছরের প্রথম বৈশাখী ঝড়ও দেখেছে দেশবাসী! কিন্তু এরইমধ্যে নতুন তুফানের পূর্বাভাস দিলেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী! এমনকি সবাইকে করলেন সতর্ক!

না, নির্মাতা রাফী হঠাৎ আবহাওয়াবিদ বনে যাননি! তিনি নাটকীয় কায়দায় নিজের পরিচালিত আসন্ন ছবি ‘তুফান’-এর পূর্বাভাস দিলেন! যে ছবির লুক প্রকাশ করে আগেই দর্শকের মধ্যে তুমুল আগ্রহ তৈরী করেছেন রাফী। ছবিতে নব্বই দশকের গ্যাংস্টারের চরিত্রে সুপারস্টার শাকিব খানকে নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো!

‘তুফান’-এর প্রথম পোস্টারে সুপারস্টার শাকিব খান

তারকাবহুল এই ছবিটি নিয়ে আজ মঙ্গলবার নতুন আপডেট দিলেন রাফী। দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে রাফী হঠাৎ লিখেন,“আবহাওয়া কেমন আজ বাহিরে? তুফান আসবে নাকি?” এমন স্ট্যাটাসের পর কারো আর বুঝতে বাকি থাকে না যে, ‘তুফান’ এর নতুন কিছু আসছে!

এমন স্ট্যাটাসের ঘণ্টাখানেকের মধ্যেই বিষয়টি আরো পরিস্কার হলো! রাফী ‘তুফান’-এ শাকিবের আরো একটি দুর্দান্ত লুক প্রকাশ করে সবাইকে সতর্ক করে লিখেছেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়।’

‘তুফান’-এর নতুন পোস্টারে সুপারস্টার শাকিব খান

শেয়ার করা পোস্টারে লেখা ‘তুফানি টিজ লোডিং’! নাটকীয় কায়দায় পুরো বিষয়টি উপস্থাপন করায় দর্শকও মজা পেয়েছে। ইতোমধ্যে সেখানে বহু মানুষের মন্তব্য! সবাই জানিয়েছেন, অপেক্ষায় আছেন সেই তুফানি ঝড়ের!

সেই অপেক্ষা আর বেশিক্ষণ স্থায়ী করেননি নির্মাতারা। ২০ মিনিট আগেই প্রকাশ পেয়েছে ‘তুফান’ সিনেমার প্রথম টিজার। আর তা দেখার জন্য এরইমধ্যে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। যারা এরইমধ্যে দেখে ফেলেছেন তারা টিজার নিয়ে একবাক্যে বলেছেন, ‘আগুন টিজার’, ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবে তুফানের!

‘তুফান’-এর টিজারে সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী

‘তুফান’-এর টিজারে মাত্র দুটি সংলাপ। সুপারস্টার শাকিব খানের মুখে শোনা যায়, ‘পূর্বের কথা মোতাবেক, এখন থেকে পুরো দেশ তুফানের হাতে তুলিয়া দেব। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে করিবে। তাহাকে কোন কিছুতেই বাঁধা দেয়ার এখতিয়ার কেউ রাখিতে পারিবে না। আর এর ব্যত্যয় ঘটিলে… (হাহাহাহাহা)।’

এই সংলাপের পেছনে বাজতে থাকে তুফান-এর টাইটেল গানের মুখটুকু। এরপর সব শান্ত। ধীর স্থির মুখে চঞ্চল চৌধুরীর সংলাপ, ‘তুফান, খুব ভয় পাইছি রে (হিহিহিহিহি)।’

ব্যাস, এতোটুকুতেই ভক্তদের মধ্যে আগ্রহ তৈরী করেছে ‘তুফান’ ছবিটি।

‘তুফান’-এ অভিনয় করছেন মিমি চক্রবর্তী ও মাসুমা রহমান নাবিলা

আলফা আই, চরকি এবং ভারতীয় এসভিএফ এর যৌথপ্রযোজনায় নির্মিতব্য ছবিটির শুটিং চলছে গেল মাস থেকেই। প্রথম দফায় ভারতে হয়েছে শুটিং। সেইসব শুটিং মুহূর্তের কিছু ছবিও ইতোমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল! ‘তুফান’-এ আরও অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *