খেলার খবর

অবশেষে ভিসা পেলেন আমির

ডেস্ক রিপোর্ট: টি-টোয়েন্টি বিশ্বকাপ আর তিন সপ্তাহ দূরে। এর আগে শেষ সময়ের প্রস্তুতি হিসেবে গত ৭মে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আয়ারল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান দল। সেই সিরিজের প্রথম ম্যাচটি আজ (শুক্রবার), ডাবলিনে। তবে ভিসা জটিলতায় দলের সঙ্গে আয়ারল্যান্ডে পাড়ি জমাতে পেয়েছিলেন না মোহাম্মদ আমির। দল সেখানে পৌঁছানোর দুই দিন পর গতকাল অবশেষে জটিলতা কাটিয়ে ভিসা পান পাকিস্তানের এই তারকা পেসার। 

ভিসা পাওয়ার পর গতকাল সম্ভাব্য প্রথম ফ্লাইটেই ডাবলিনের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা আমিরের। তবে সিরিজের প্রথম ম্যাচে তার খেলার সম্ভাবনা অনেকটাই কম। বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে সিরিজের প্রথম ম্যাচটি। 

গতকাল এক বিবৃতিতে আমিরের ভিসা পাওয়ার বিষয়টি জানায় পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড)। সেই বিবৃতিতে তারা জানায়, আমির আজ (বৃহস্পতিবার) আয়ারল্যান্ডের ভিসা পেয়েছেন। তার ভিসার জটিলতার পর আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি। পরে পুনরায় ইউরোপের দেশটির দূতাবাসে ভিসার জন্য কাগজপত্র পাঠান আমির। এরপরই নিশ্চিত হয় তার ভিসা। 

প্রথম দফায় আমিরের ভিসা না পাওয়ার পর পিসিবি জানিয়েছিল, দলের বাকি সদস্যের সঙ্গেই ভিসার আবেদন করেছিলেন তিনি। তবে ঠিক কি কারণে সেবার ভিসা সম্পন্ন হয়নি তা নিয়ে এখনো কিছু জানা যায়নি। 

এর আগেও আয়ারল্যান্ড সফরে গিয়েছিলেন আমির। ২০১৮ সালে আইরিশদের অভিষেক টেস্টে ছিল পাকিস্তানের বিপক্ষে। সেই দলে ছিলেন আমির।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *