বিনোদন

বাবা-মা হচ্ছেন জাস্টিন বিবার ও হেইলি বিবার

ডেস্ক রিপোর্টঃ হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি জাস্টিন বিবার ও হেইলি বিবার। ২০১৮ সালের সেপ্টেম্বরে গাটছড়া বাঁধেন তারা। অবশেষে তাদের পরিবারে আসছেন নতুন সদস্য। সম্প্রতি হেইলি এবং জাস্টিন সন্তান আগমনের ঘোষণা দিয়েছেন। তাদের প্রথম সন্তান মায়ের গর্ভে ৬ মাস বয়সে আছে এবং শিগগিরই অনাগত শিশুর মুখ দেখার প্রত্যাশা করছেন হবু পিতা-মাতা। 

বৃহস্পতিবার (৯ মে) হাওয়াইতে ছিলেন এই দম্পতি। তথ্য মতে, পুনরায় বিয়ের রীতিনীতি মেনেছেন জাস্টিন এবং হেইলি। বিয়ের পাঁচ বছর পেরিয়ে এখন হেইলি ২৭ এবং জাস্টিন ৩০ বছর বয়েসে আবারও একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন। সেইখানেই একত্রে ছবি তোলেন তারা, যার মাধ্যমে সন্তানের আগমনের কথা প্রকাশ করা হয়।

হেইলি তার একটি ভিডিও এবং ছবি শেয়ার করেছেন। সাদা লেসের সুন্দর পোশাকে তার বেবিবাম্প নিয়ে প্রথম ফটোশ্যুটের ছবি ভক্তদের শেয়ার করেছেন তিনি। ইস্টাগ্রামে তার সেই ছবিতে তাই শুভাকাঙ্ক্ষী এবং মার্কিন তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। এ তালিকায় নাম ছিল কিম কার্ডাশিয়ান, মডেল গিগি হাদিদ সহ বিখ্যাত মুখ।

একই দিনে জাস্টিনও তার একাউন্ট থেকে ছবি শেয়ার করেন। ঘনিষ্ঠ তথ্য মতে, অনেক দিন ধরেই সংসারের নতুন সদস্য প্রত্যাশা করছিলেন বিবার দম্পতি। জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য তারা অনেক আনন্দিত এবং উত্তেজিত। এমনকি অনাগত শিশুর আসার খবরে তারা উভয়ের পরিবার অনেক খুশি।

চলতি বছর ম্যাট গালাতে জাস্টিন বিবার এবং হেইলি বিবার দুজনেই অনুপস্থিত ছিলেন। সেই কারণেই বেশ কিছুদিন ধরে হেইলির গর্ভবতী হওয়ার গুঞ্জন ছিল হলিউডে। অবশেষে দুই তারকা নিজেরাই সত্যতার কথা জানালেন। এই সুখবর শোনার পর থেকেই ভক্তরা উত্তেজিত হয়ে রয়েছে।

একসময় তরুণ এবং কিশোরীদের হার্টথ্রব ছিলেন জাস্টিন বিবার। মাত্র ১৩ বছর বয়সেই তার গান এবং সুরেলা কণ্ঠের জাদুতে মাতিয়েছিলেন বিশ্ব। এখনো একজন জনপ্রিয় পশ্চিমা সঙ্গীত শিল্পী হিসেবে বিশ্ববাসীর কাছে পরিচিত তিনি। অপরদিকে মডেলিং এর পাশাপাশি হেইলির রয়েছে নিজস্ব কসমেটিক্স ব্র্যান্ড ‘রোড’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *