বিনোদন

একের পর এক সুপারস্টারদের সঙ্গে রাশমিকা, এবার সালমান খান

ডেস্ক রিপোর্টঃ বরাবরই নিজের সিনেমায় নতুন নায়িকা নিয়ে কাজ করতে পছন্দ করেন সালমান খান। তিনি যতো নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন, অন্য দুই খান কিংবা তার সমসাময়িক অন্য নায়করা তার সিকি ভাগও করেননি। ক্যারিয়ারের শুরুতেই ভাগ্যশ্রী, আয়শা জুলকাদের সঙ্গে কাজ করেছেন।  এরপর কারিশমা কাপুর, শিল্পা শেঠী, রানী মুখার্জি, ঐশ্বরিয়া রাইয়ের মতো উঠতি নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন এই সুপারস্টার। ক্যাটরিনা কাইফ, আয়েশা টাকিয়া, সোনাক্ষী সিনহারা তো লাইমলাইটেই এসেছেন তার বিপরীতে অভিনয় করে। এছাড়া জেরিন খান, স্নেহা উলাল, ডেইজি সাহ’র মতো অনেক নায়িকা তার বিপরীতেই বলিউডে অভিষেক ঘটিয়েছেন।

এবার সেই তালিকায় যোগ হতে যাচ্ছেন দক্ষিণ ভারতের সিনেমা করে ভারতের জাতীয় ক্রাশে পরিণত হওয়া রাশমিকা মান্দানা। এ খবর নিঃসন্দেহে সালমান ও রাশমিকা ভক্তদের জন্য আনন্দের। রাশমিকা মান্দানার সময়টা বেশ ভালো যাচ্ছে। আল্লু আর্জুন, রণবীর কাপুর ও সালমান খান- একের পর এক সুপারস্টারদের সঙ্গে অভিনয়ের সুযোগ পাচ্ছেন এই নায়িকা! 

সালমান খানের সঞ্চালনায় বিগ বস অনুষ্ঠানে গিয়েছিলেন রাশমিকা মান্দানা

তবে শেষ ক’বছর ধরে সময়টা ভালো যাচ্ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। একের পর এক ছবি ব্যর্থ হচ্ছে। এই ম্লান সময় থেকে উত্তরণের জন্য এবার বেছে নিলেন দক্ষিণী নির্মাতা এ আর মুরুগাদোসকে। তিনিই সালমানকে নিয়ে বানাচ্ছেন নতুন ছবি ‘সিকান্দার’। যেটার ঘোষণা বেশ কিছু দিন আগেই দিয়েছেন তারা।

এবার জানা গেলো নায়িকার নাম। ছবিতে সালমানের বিপরীতে থাকছেন হালের আলোচিত নায়িকা রাশমিকা মান্দানা। যাকে সর্বশেষ দেখা গেছে ব্লকবাস্টার হিট ছবি ‘অ্যানিমেল’-এ; রণবীর কাপুরের বিপরীতে।

বৃহস্পতিবার (৯ মে) ‘সিকান্দার’র প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা টুইট করে রাশমিকার যুক্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। টুইটে লেখা রয়েছে, “সিকান্দার’-এ সালমান খানের বিপরীতে রাশমিকাকে স্বাগত জানাচ্ছি। পর্দায় তাদের রসায়ন দেখার অপেক্ষা সহ্য হচ্ছে না। আসছে আগামী বছরের ঈদে।”

রাশমিকা মান্দানা ও সালমান খান

রাশমিকা নিজেও বিষয়টি শেয়ার করেছেন তার সোশ্যাল হ্যান্ডেলে। বলেছেন, “আপনারা অনেক দিন ধরেই আমার নতুন ছবির খবর জানার আগ্রহ প্রকাশ করছিলেন। এই নিন সেই খবর। সারপ্রাইজ! ‘সিকান্দার’র অংশ হতে পেরে আমি সত্যিই খুব কৃতজ্ঞ ও সম্মানিত বোধ করছি।”

এদিকে রাশমিকা শিগগিরই বড় পর্দায় আসছেন নতুন আরেকটি চমক নিয়ে। যেটার নাম ‘পুষ্পা : দ্য রুল’। এটি ২০২১ সালের সুপারহিট ছবি ‘পুষ্পা : দ্য রাইজ’র দ্বিতীয় কিস্তি। ছবির নায়ক আল্লু অর্জুন। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে আকাঙ্ক্ষিত ছবিটি। 

অন্যদিকে সালমান খানকে সর্বশেষ পর্দায় পাওয়া গেছে ‘টাইগার ৩’ ছবিতে। যেটা মুক্তি পেয়েছে গত বছরের নভেম্বরে। বক্স অফিসে ছবিটি আশানুরূপ সাফল্য পায়নি।

রাশমিকা মান্দানা ও সালমান খান

তথ্যসূত্র : পিঙ্কভিলা

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *