বিনোদন

বিয়ে করছেন খর্বাকৃতির ‘বিগ বস’ তারকা আবদু

ডেস্ক রিপোর্টঃ তাজাকিস্তানের খর্বাকৃতির গায়ক আবদু রোজিক রীতিমতো ইন্টারনেট সেনসেশন। সালমান খানের সঞ্চালনায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে ভারত তথা বাংলাদেশে দারুণ পরিচিতি লাভ করেছেন। ষাট ছুঁইছুঁই সালমান খান এখনও চিরকুমার! তবে ২০ বছর বয়সেই আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন সালমানের এই ভক্ত আবদু রোজিক। সম্প্রতি তিনি নিজেই একটি ভিডিও বার্তা পোস্ট করে এই সুখবর জানিয়েছেন।

সম্প্রতি একটি ভিডিও বার্তায় আবদু জানান, তিনি তার জীবনের ভালবাসা খুঁজে পেয়েছেন এবং গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। গেল বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের আংটির একটি ছবিও পোস্ট করেছেন আবদু। সাদা শার্ট, কালো ব্লেজার ও ম্যাচিং প্যান্টে ক্যামেরার সামনে বসে লাজুক মুখে বিয়ের কথা জানান তিনি।

বিগ বস হাউজে আবদু’র রসিকতা, কাজকর্ম দর্শককে খুব আনন্দ দিয়েছে

ভিডিও বার্তায় আবদু বলেন, ‘বন্ধুরা, আপনারা জানেন যে আমার বয়স ২০ বছর এবং আমি এমন একটি মেয়ের প্রেমে পড়ার স্বপ্ন দেখেছি যে আমাকে সম্মান করবে, যে আমাকে খুব ভালবাসবে। এটা আমার স্বপ্ন ছিল। হঠাৎ খুঁজে পেলাম সেই মেয়েকে যে আমাকে সম্মান করছে, অনেক বেশি ভালোবাসা দিচ্ছে। আমি জানি না কীভাবে এটি বলব কারণ আমি খুব উত্তেজিত। একটা গয়নার বাক্স বের করে আবদু বলল, ‘তোমাদের সবার জন্য একটা সারপ্রাইজ আছে।’

ক্যাপশনে আবদু লেখেন, ‘আমি জীবনে কখনো ভাবিনি যে আমি এমন একজন ভালোবাসার মানুষ পেয়ে যাব যে আমাকে সম্মান করবেৃ. আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’ এর পর থেকেই অভিনন্দনের বার্তায় ভাসছেন এই তারকা।

খালিজ টাইমস জানিয়েছিল যে, আবদু ১৯ বছর বয়সী আমিরাকে বিয়ে করছেন, যিনি শারজার মেয়ে। প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ের শপিং মলের সিপ্রিয়ানি ডলসিতে আমিরার সঙ্গে আবদুর দেখা হয়। আগামী ৭ জুলাই সংযুক্ত আরব আমিরাতে তাদের বিয়ের অনুষ্ঠান হবে, বিষয়টি নিশ্চিত করেছে আবদুর ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাইটিং চ্যাম্পিয়নশিপ ম্যানেজমেন্ট (আইএফসিএম)।

বিশ্ববিখ্যাত ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে আবদু

আবদু তাজিকিস্তানের একজন জনপ্রিয় সংগীতশিল্পী। তিনি ‘বিগ বস ১৬’-তে অংশগ্রহণের মাধ্যমে ভারতে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তবে পূর্ব পেশাগত বাধ্যবাধকতার কারণে স্বেচ্ছায় ‘বিগ বস ১৬’ ত্যাগ করেন আবদু। ছোটবেলা থেকেই দারিদ্রের মধ্যে দিয়ে বড় হওয়া আবদু সেই সময় থেকেই রিকেট রোগে আক্রান্ত। ফলে থেমে যায় তার শারীরিক বৃদ্ধি।

তথ্যসূত্র : হিন্দুস্থান টাইমস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *